“লক্ষ্মী বম্ব” নিয়ে প্রশংসা করায় এবার নেটজনতার রোষের মুখে অজয় দেবগণ

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ দীপাবলিতে অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের পরবর্তী ছবি লক্ষ্মী বম্ব। কিছুদিন আগেই এই ছবির ট্রেলার আসে ইউটিউবে কিন্তু ইউটিউবে ডিজলাইক এর বটন বন্ধ করে দিয়েছেন তারা। কিসের এত ভয়? সড়ক ২ এ যেমন ডিজলাইক এর ঝড় উঠেছিল তার জন্যই কি এই সিদ্ধান্ত নিলেন অক্ষয়?

আবার নেট জনতার একাংশ লক্ষ্মী বম্ব বয়কটের ডাক দিয়েছেন। আসলে সুশান্ত মৃত্যুর ঘা এখনো শোকায়নি। আজও সকলে লড়াই করে যাচ্ছে সুশান্তের জন্য। আর অক্ষয় কুমারের ছবি বয়কটের প্রধান কারণ হল অক্ষয় প্রথম দিন থেকে সুশান্তের ব্যাপারে অথবা বলিউডে মাদক যোগের ব্যাপারে কোনো মুখ খোলেননি। কিন্তু কিছুদিন আগেই বলিউড এবং মাদক যোগ এবং সুশান্তের মৃত্যু নিয়ে একটি ভিডিও আপলোড করেন। তার নেট জনতার একাংশ মনে করছেন সামনে তার সিনেমা আসছে তাই প্রচারের জন্য এই ভিডিও আপলোড করেছেন। এবার অক্ষয়ের লক্ষ্মী বম্ব নিয়ে প্রশংসায় পঞ্চমুখ অজয় দেবগণ।

তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন ” আমি বহুবার দেখলাম লক্ষ্মী বম্ব এর ট্রেলার। অসাধারণ অভিনয় তোমার আক্কি।” এই টুইট করতেই নেটিজেনদের রোষের মুখে অজয় দেবগণ। একজন বলেন ” হ্যা এখন একে অপরকে প্রমোট করো, কারণ জনতা আর তোমাদের সিনেমা দেখবেনা।” আরও একজন লেখেন ” সিনেমার নাম লক্ষ্মী বম্ব। আমাদের ভগবানকে অপমান করা হয়েছে।” একজন লেখেন “নোংরা বলিউড সব গাঁজা, ড্রাগস আসক্তদের সাপোর্ট করে।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.