বুধবার, ০৮ মে, ২০২৪

আজকের রাশিফল রবিবার ১০ অক্টোবর ২০২১

০৬:৫২ এএম, অক্টোবর ১০, ২০২১

আজকের রাশিফল রবিবার ১০ অক্টোবর ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) বাড়িতে অতিথি সমাগমে আনন্দ পাবেন। কারও প্ররোচনায় চারিত্রিক অবনতি হতে পারে। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় কর্মস্থানে অশান্তির আশঙ্কা।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) নিজের প্রতিভা ফুটিয়ে তোলার আজ বিশেষ দিন। ভয় আপনার বুদ্ধি নষ্ট করতে পারে। আবেগের বশে কোনও কাজ করলে বিপদ হবে। রক্তপাত থেকে সাবধান থাকুন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) দুপুরের পরে আপনার রসিকতা অপরের বিপদ ডেকে আনতে পারে। নিজের পর্যাপ্ত উপায়ের সঙ্গে বাড়তি উপায়েরও সম্ভাবনা আছে। রাগ বৃদ্ধি পাওয়ায় রক্তচাপ বাড়বে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সকলের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আজ কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। উচ্চপদস্থ ব্যক্তির থেকে অকারণে অপমানিত হতে পারেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) আপনি আপনার সমস্ত বাধ্যবাধকতা এবং কর্তব্যের মধ্যে নিজেকে উপভোগ করার জন্য সময় খুঁজে পেতে পারেন। প্রকৃতপক্ষে, অন্যান্য মানুষ আপনার আশাবাদী মনোভাব থেকে শিখতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) মা-বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। আজ কোনও কারণে মনে ভীষণ সংশয় কাজ করবে। অর্থ ভাগ্য ভাল হলেও খরচ হবে প্রচুর। প্রেমে সাফল্য পাবেন। কুটিরশিল্পের সঙ্গে যুক্তদের অগ্রগতি।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। বিদেশে কোনও বন্ধুর জন্য চিন্তা বাড়তে পারে। উচ্চতর বিদ্যা হোক বা নিম্নতন বিদ্যা, কোনও জায়গাতেই আজ ফল ভাল নয়।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) নতুন কোনও উদ্যোগ নিলে ভালও হবে। বিচক্ষণতা বজায় রাখুন। আলোচনার বিষয় উত্থাপন অবশ্যই করুন। যৌথ অর্থের জন্য বেশ ভালও সময়! সম্পত্তি স্বাক্ষরের সময়, দৃঢ় ভাবে বিবেচনা করুন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) ব্যবসায়ীরা কর্মচারীদের চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন তাঁদের জন্য খুব শুভ সময় আসতে দেরি আছে। চোখের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। সংসারে অশান্তি মিটতে দেরি আছে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) আজ কোনও বিষয়ে জেদ নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাচ্ছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। বাবার শারীরিক অবস্থার অবনতি হবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাত জাতীয় রোগে কষ্ট পাওয়ার সম্ভাবনা আছে। আজ যাবতীয় কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় আনন্দ পাবেন।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) আজ সারা দিন ব্যবসার কাজে পরিশ্রম করতে হবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। অতিরিক্ত মানসিক চাপে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে।