শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

আজকের রাশিফল শনিবার ৪ সেপ্টেম্বর ২০২১

০৬:৫৪ এএম, সেপ্টেম্বর ৪, ২০২১

আজকের রাশিফল শনিবার ৪ সেপ্টেম্বর ২০২১

আপনার দিনটি কেমন কাটবে? আসুন দেখেনিন আজকের রাশিফল (Ajker Rashifal)। জোতিষ বিচারের মাধ্যমে জেনে নিন আজকের রাশিফল (Ajker Rashifal) মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন এই রাশিগুলির দিনটি কেমন কাটবে।

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) সম্পত্তি নিয়ে চিন্তা বাড়বে। মহিলাদের থেকে সাহায্য পাবেন। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে পারবেন। বাবার জন্য ভাল কিছু ব্যবস্থা করতে পারবেন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) বাড়ির কাছে ভ্রমণ হতে পারে। কাজের ভাল সুযোগ আসতে পারে। বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট হবে। লটারি থেকে কিছু আয় হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) আজ অশুভ কিছু ঘটতে পারে। শরীরের কোনও অংশে ব্যথা বাড়তে পারে। কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22) সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গ পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তনের ইঙ্গিত। পেটের সমস্যায় কষ্ট পাবেন। বিয়ের কথাবার্তা হতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) আর্থিক দিকে নজর দিন। সমস্যা হলে অন্য লোকের সঙ্গে কথা বলুন। লোকদের সাথে সমস্ত সুবিধা এবং অসুবিধা সম্পর্কে কথা বলতে পারেন। সিদ্ধান্ত নেওয়ার আগে, দিক নির্দেশনা করুন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) ক্ষুদ্র ব্যবসায় উন্নতি হতে পারে। সংসারে শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা নিয়ে চিন্তা। আত্মীয়ের সঙ্গে কোনও ছোট বিষয় তর্ক বাধতে পারে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) আজ বেড়াতে যাওয়ার জন্য শরীর খারাপ হতে পারে। প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। শরীরের কোনও ক্ষত থেকে রোগ বাড়তে পারে। যাঁরা বিদেশে থাকেন তাঁদের সামনে ভাল সুযোগ আসতে পারে।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22) বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন। ব্যবসায় খুব ভাল সুযোগ আসতে পারে। আজ কোনও কঠিন সমস্যার সমাধান হতে পারে। বাবার শরীর নিয়ে দুশ্চিন্তা হতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) আজ মনের মতো কারও সঙ্গে থাকায় আনন্দ হবে। মিথ্যা অপবাদ জুটতে পারে। প্রেমে আনন্দ পাবেন। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) নানা অশান্তির ভিতর দিকে দিনটি কাটবে। ধর্ম সংক্রান্ত বিষয়ে অর্থ সাহায্য পেতে পারেন। সম্পত্তির বিষয়ে আইনি সাহায্য পেতে পারেন। শিল্পীদের জন্য খুব ভাল সময়।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) যাঁরা সঙ্গীত নিয়ে কাজ করেন তাঁদের সামনে সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দ পাবেন। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20) ব্যবসায় খরচ বাড়বে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। বিপরীত লিঙ্গের মানুষদের থেকে সাবধান থাকুন। চিকিৎসার খরচ বাড়তে পারে।