শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

করোনার ভয়াবহ পরিস্থিতিতে ১০০ অক্সিজেন কনসানট্রেটর দান করে মানুষের পাশে দাঁড়ালেন অক্ষয়-ট্যুইঙ্কল

০৬:১৮ পিএম, এপ্রিল ২৮, ২০২১

করোনার ভয়াবহ পরিস্থিতিতে ১০০ অক্সিজেন কনসানট্রেটর দান করে মানুষের পাশে দাঁড়ালেন অক্ষয়-ট্যুইঙ্কল

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। তবে এই পরিস্থিতিতে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। যেমন ঝাড়খন্ডের এক টোটো চালক বিনা পয়সায় করোনা রোগীদের হাসপাতালে পৌঁছে দিচ্ছেন। আবার মুম্বইয়ের শাহ নওয়াজ নামে এক ব্যক্তি নিজের গাড়ি বিক্রি করে বিনা মূল্যে অক্সিজেন পৌঁছে দিচ্ছেন। আর এবার করোনা রোগীদের সাহায্য করতে এগিয়ে এলেন বলিউডের অন্যতম অভিনেতা অক্ষয় কুমার ও তাঁর স্ত্রী ট্যুইঙ্কল খান্না।

প্রসঙ্গত কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন অভিনেতা অক্ষয় কুমার। তবে বর্তমানে তিনি সুস্থ আছেন। এরই মাঝে করোনার ভয়াবহ পরিস্থিতিতে মানুষের সাহায্যে এগিয়ে এলেন তিনি ও তার স্ত্রী। সম্প্রতি ট্যুইঙ্কল খান্না নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি বার্তা দেন। সেখানেই তিনি জানান, যে অক্ষয় কুমার ও তিনি করোনার সাথে লড়াইয়ে সাহায্য করতে ১০০ অক্সিজেন কনসানট্রেটর দান করছেন তারা। দেখুন পোস্ট টি..

https://twitter.com/mrsfunnybones/status/1387029645099376651

ট্যুইঙ্কল খান্না নিজের ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, দ্যভিক ফাউন্ডেশনের মাধ্যমে লন্ডন এলিট হেলথের ডাঃ দ্রশনিকা প্যাটেল এবং ডাঃ গোবিন্দ বাঁকানি, ১২০ অক্সিজেন কনসেন্ট্রেটার অনুদান দিচ্ছেন। এবং অক্ষয় কুমার ও তিনি আরও ১০০ টির ব্যাবস্থা করেছেন। তাদের কাছে রয়েছে মোট ২২০ অক্সিজেন কনসেন্ট্রেটার। অন্যদিকে এই করোনা পরিস্থিতিতে অক্সিজেন থেকে শুরু করে প্লাজমা দান করেও করোনা আক্রান্তদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বলিউডের গুরমিত চৌধুরী, সুস্মিতা সেন, ভূমি পেডনেকর সহ সোনম কাপুর।