দিল্লির ভোট নিয়ে মুখ খুললেন অমিত শাহ, কি বললেন জেনে নিন

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দিল্লির বিধানসভা নির্বাচনের হারের পর অন্য শুর শোনা গেল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ গলায়। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অমিত শাহ বলেন বিজেপি নেতাদের গোলি মারো, ‘ভারত-পাক ম্যাচ, সন্ত্রাসবাদী ইত্যাদি বলা উচিৎ হয়নি। দল অনেক দিন আগেই এই ধরণের মন্তব্য থেকে সরে দাঁড়িয়েছে এবং যারা এধরনের মন্তব্য করেছেন তারা অত্যন্ত অন্যায় করেছেন। তাদের এমন মন্তব্যের জেরেই হয়তো হারতে হয়েছে বিজেপিকে।

মূলত দিল্লির বিধানসভা নির্বাচনের প্রচারের জন্য বিজেপি নেতরা ধান ইস্যু করেছিলেন শাহিনবাগে নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে অবস্থান বিক্ষোভকে। বিজেপি নেতারা বিক্ষোভকারীদের গুলি করে মেরে দেওয়া, দিল্লির নির্বাচনকে ভারত-পাক ম্যাচ এমনকি দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিবালকে সন্ত্রাসবাদী বলেও দাবি করেন।

তবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আরও বলেন বিজেপি হার জিতের কথা ভেবে নির্বাচনে নামে না। দিল্লির নির্বাচনে বিজেপি হেরে গেলেও এই হার নাগরিকত্ব সংশোধনী আইন ও জাতীয় নাগরিকপঞ্জির বিরুদ্ধে মানুষের রায় না। কংগ্রেস ধর্মের ভিত্তিতে দেশভাগ করেছে বলেও দাবি স্বরাষ্ট্রমন্ত্রীর। তাঁর আরও বক্তব্য, প্রত্যেকেরই শান্তিপূর্ণভাবে প্রতিবাদ জানানোর অধিকার আছে।

আরও পড়ুনঃ  এবার বাজেটে থাকবে ভারতীয় রেল নিয়ে বড় ঘোষণা

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.