শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

''মেডিক্যাল কন্ডিশন...সার্জারি” অসুস্থ বিগ বি? জানালেন অমিতাভ বচ্চন

০২:৪৫ পিএম, ফেব্রুয়ারি ২৮, ২০২১

''মেডিক্যাল কন্ডিশন...সার্জারি” অসুস্থ বিগ বি? জানালেন অমিতাভ বচ্চন

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ শরীর ভালো নেই বিগ বির। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই দুঃসংবাদ দিলেন অমিতাভ বচ্চন। তবে ঠিক কি হয়েছে এবং শরীর কেনইবা অসুস্থ সেই বিষয়ে পরিস্কার ভাবে কিছুই বলেননি বিগ বি। শনিবার তার নিজস্ব ব্লগে শুধু লেখেন ''মেডিক্যাল কন্ডিশন...সার্জারি... কিছু লিখতে পারছি না''। এই ব্লগ প্রকাশ্যে আসা মাত্রই চিন্তিত ভক্তরা। বিগ বির এই কথার পরই তার অনুরাগীরা তার দ্রুত সুস্থতার প্রার্থনা করতে শুরু করেন।

তবে কীসের সার্জারি হবে বা আগেই অস্ত্রপ্রচার হয়ে গেছে কিনা সেই বিষয়ে কিছুই জানাননি অমিতাভ বচ্চন। তারপরই আরও একটি টুইট করেন তিনি। লেখেন “ কিছু একটা প্রয়োজনের থেকে বেশি বেড়ে গেছে। কেটে বাদ দিলে কিছুটা স্বস্তি পাওয়া যেত। এটাই জীবনের ভবিষ্যৎ। কালই জানা যাবে কি হবে।“ বিগ বি এই টুইটটি লিখেছেন গতকাল অর্থাৎ তার কথা অনুযায়ী আজকেই জানা যাবে ঠিক কি হয়েছে তার।

https://twitter.com/SrBachchan/status/1365370965165625345

প্রসঙ্গত গতবছর জুলাই মাসে করোনায় আক্রান্ত হন বিগ বি। তার করোনায় আক্রান্ত হওয়ার সংবাদ প্রকাশ্যে আসতেই ভেঙ্গে পড়ে ভক্তরা। চারিদিকে শুরু হয় তার জন্য প্রার্থনা করা। তবে সম্প্রতি যে দুঃসংবাদটি দিয়েছেন তাতেও চিন্তায় আছেন সমস্ত অনুরাগীরা।