শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

এবার কী তবে বলিউডে পা রাখলেন অনির্বাণ? বিপরীতে থাকবেন রানী মুখার্জি!

০৭:০৭ পিএম, জুন ৫, ২০২১

এবার কী তবে বলিউডে পা রাখলেন অনির্বাণ? বিপরীতে থাকবেন রানী মুখার্জি!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন অনির্বাণ ভট্টাচার্য। অনেক অনুরাগীর ক্রাস তিনি। টলিউডে 'গুমনামী', 'দ্বিতীয় পুরুষ', 'ধনঞ্জয়', 'ড্রাকুলা স্যার' ইত্যাদি সিনেমার সাথে সাথে তাঁকে ব্যোমকেশের চরিত্রেও সিনেমা করতে দেখা গেছে। এছাড়া তিনি থিয়েটার এর সাথে যুক্ত রয়েছে। এছাড়া ভালো গানও করেন তিনি।

তবে এবার কী তিনি বলিউডে পা রাখছেন? এ বিষয়ে ইতিমধ্যেই গুঞ্জন উঠেছে। আজ সকাল থেকে শোনা যাচ্ছে তিনি 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' ছবিতে রানী মুখার্জির বিপরীতে অভিনয় করতে চলেছেন। তবে এবিষয়ে এখনও অনির্বাণ কিছু জানান নি।

[caption id="attachment_17399" align="alignnone" width="1282"]এবার কী তবে বলিউডে পা রাখলেন অনির্বাণ? বিপরীতে থাকবেন রানী মুখার্জি! এবার কী তবে বলিউডে পা রাখলেন অনির্বাণ? বিপরীতে থাকবেন রানী মুখার্জি! [/caption]

উল্লেখ্য অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য এবিষয়ে এই মুহূর্তে কিছু বলতে পারবেন না বলেই জানিয়েছেন। তবে অভিনেতার অনুরাগীরা এই খবরে বেশ খুশি হয়েছেন বললেই চলে। অন্যদিকে রানি মুখোপাধ্যায় নিজের ৪৩ তম জন্মদিনে 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' ছবির কথা জানান। এবং তিনি বলেন তাঁর কর্মজীবনে এটি খুব গুরুত্বপূর্ণ ছবি হতে চলেছে।

[caption id="attachment_17400" align="alignnone" width="1065"]এবার কী তবে বলিউডে পা রাখলেন অনির্বাণ? বিপরীতে থাকবেন রানী মুখার্জি! এবার কী তবে বলিউডে পা রাখলেন অনির্বাণ? বিপরীতে থাকবেন রানী মুখার্জি! [/caption]

জানা গেছে এই ছবিতে দেশের বিরুদ্ধে একজন মায়ের লড়াই কে তুলে ধরা হবে। উল্লেখ্য 'মেরে ড্যাড কি মারুতি' সিনেমার পরিচালক অসীমা ছিব্বর-ই 'মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে' সিনেমার পরিচালনা করছেন বলে জানা গেছে। এছাড়া সিনেমার প্রযোজনায় রয়েছে জি স্টুডিও এবং এনমে এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড।