শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

'সুশান্তকে ছাড়া অর্চনা অসম্পূর্ণ'! ‘পবিত্র রিসতা’র ১২ বছর পূর্তিতে আর কী বললেন অঙ্কিতা? দেখুন ভিডিও

০৭:৪৮ পিএম, জুন ২, ২০২১

'সুশান্তকে ছাড়া অর্চনা অসম্পূর্ণ'! ‘পবিত্র রিসতা’র ১২ বছর পূর্তিতে আর কী বললেন অঙ্কিতা? দেখুন ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তার ভক্তের সংখ্যাও অনেক। ইন্সটাগ্রামে তার ফলোয়ারস সংখ্যা ৩.১ মিলিয়ন। তাই তার যেকোনো ছবি, ভিডিও পোস্ট হতে না হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তাঁর প্রথম কাজ ‘পবিত্র রিসতা’। আর সেই জনপ্রিয় সিরিয়ালের ১২ বছর পূর্তিতে সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করলেন অঙ্কিতা ওরফে 'পবিত্র রিসতা' এর 'অর্চনা'। তাঁর নানা অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন তাঁর অনুরাগীদের সাথে।

[caption id="attachment_16819" align="alignnone" width="1200"]'সুশান্তকে ছাড়া অর্চনা অসম্পূর্ণ'! ‘পবিত্র রিসতা’র ১২ বছর পূর্তিতে আর কী বললেন অঙ্কিতা? দেখুন ভিডিও 'সুশান্তকে ছাড়া অর্চনা অসম্পূর্ণ'! ‘পবিত্র রিসতা’র ১২ বছর পূর্তিতে আর কী বললেন অঙ্কিতা? দেখুন ভিডিও [/caption]

উল্লেখ্য এই সিরিয়ালের মুখ্য অভিনেতা ছিলেন সুশান্ত সিং রাজপুত ওরফে 'মানব'। ভিডিওতে অঙ্কিতার মুখে বারবার শোনা গেল সুশান্তের নাম। এছাড়া অঙ্কিতা বলেন, সকাল থেকে বার বার তিনি ‘পবিত্র রিসতা’র নানা ক্লিপিংস মোবাইলে দেখছিলেন। তিনি বলেন, তিনি নতুন ছিলেন যখন এই সিরিয়ালের জন্য সুশান্তের সঙ্গে অভিনয় করতে ফ্লোরে যান। তাঁর থেকে সুশান্ত অনেকটা সিনিয়ার ছিল বলে তিনি জানান।

[caption id="attachment_16820" align="alignnone" width="1000"]'সুশান্তকে ছাড়া অর্চনা অসম্পূর্ণ'! ‘পবিত্র রিসতা’র ১২ বছর পূর্তিতে আর কী বললেন অঙ্কিতা? দেখুন ভিডিও 'সুশান্তকে ছাড়া অর্চনা অসম্পূর্ণ'! ‘পবিত্র রিসতা’র ১২ বছর পূর্তিতে আর কী বললেন অঙ্কিতা? দেখুন ভিডিও [/caption]

তিনি বলেন, সুশান্তই তাঁকে হাতে ধরে অভিনয় শিখিয়েছে। এরইমাঝে তিনি আবেগঘন হয়ে বলেন আমাদের মধ্যে সুশান্ত নেই। তবে সুশান্তকে ছাড়া পবিত্র রিসতা অসম্পূর্ণ বলে জানান তিনি। সুশান্ত কে ছাড়াও তিনি ‘পবিত্র রিসতা’র গোটা টিমের কথা ভিডিতে বলেছেন। সঙ্গে অনুরাগীদেরও ধন্যবাদ জানিয়েছেন তিনি। সবশেষে তিনি কেকও কাটেন। দেখুন ভিডিও টি..

https://www.instagram.com/p/CPlNfXjiA7L/