মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

সুশান্তের মৃত্যুর একবছর! আজও মৃত্যুরহস্য অধরা

১২:০৯ পিএম, জুন ১৪, ২০২১

সুশান্তের মৃত্যুর একবছর! আজও মৃত্যুরহস্য অধরা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ আজ ১৪ই জুন। সুশান্তের রহস্যজনক মৃত্যুর একবছর। গত বছর ১৪ই জুন মুম্বইয়ের ফ্ল্যাটে রহস্যজনক মৃত্যু হয় বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এরপর সুশান্তের নিকটতম বান্ধবী রিয়া চক্রবর্তী সহ অনেকেকেই সিবিআই এর জেরার মুখে পরতে হয়। সুশান্ত মৃত্যু মামলার সাথেই উঠে আসে মাদককান্ড। আর তার জেরে গ্রেফতার হন রিয়া। তারপর প্রায় একমাস জেলবন্দি থাকার পর জামিনে মুক্তি পান তিনি।

তবে সুশান্তের মৃত্যুর একবছর পরও তাঁর মৃত্যুরহস্য অধরা। চলছে তদন্ত ED-র! অন্যদিকে তদন্তের রিপোর্ট জমা দিয়েছে CBI। এছাড়া গোটা দেশ জুড়ে তদন্ত চালাচ্ছে NCB। কিছুদিন আগেই সুশান্ত মৃত্যু মামলা নয়া মোড় নিয়েছে! অভিনেতার মৃত্যু মামলায় গ্রেফতার হন সিদ্ধার্থ পিঠানি। জানা যায় মুম্বইয়ে তিনি সুশান্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন। সুশান্তের পরিচারক নীরজের বয়ান অনুযায়ী, সুশান্ত এর মৃত্যুর পর তার ঝুলন্ত দেহ প্রথম দেখেন সিদ্ধার্থ পিঠানি। এবং তিনিই হাসপাতাল ও পুলিশে খবর দেন বলে জানা গেছে। এছাড়া রিয়া চক্রবর্তীর ঘনিষ্ঠ বন্ধুও হয়ে ওঠেন সিদ্ধার্থ। সূত্রে জানা যায়, সুশান্তের মৃত্যুর পর ওই বছর রিয়ার কল রেকর্ড থেকে সিদ্ধার্থেরসঙ্গে প্রায় ১০০ বার কথা বলার রেকর্ডও দেখা গেছে।

[caption id="attachment_18582" align="alignnone" width="1000"]সুশান্তের মৃত্যুর একবছর! আজও মৃত্যুরহস্য অধরা সুশান্তের মৃত্যুর একবছর! আজও মৃত্যুরহস্য অধরা[/caption]

প্রসঙ্গত সুশান্ত এর মৃত্যুর পর সিবিআই এবং এনসিবি এর নজরে থাকেন তার বহু বন্ধু। তাদের মধ্যে অন্যতম সিদ্ধার্থ। একাধিকবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাগুলি জিজ্ঞাসাবাদের জন্য সিদ্ধার্থ কে ডেকেও পাঠায়। সকলেরই জবান বন্দিও রয়েছে তাদের কাছে। আর কিছুদিন আগেই হায়দ্রাবাদ থেকে এনসিবির হাতে গ্রেফতার হন সিদ্ধার্থ পিঠানি। এনসিবি-র আধিকারিক সমীর ওয়াংখেড়ে মুম্বইয়ের সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, মাদকযোগে গ্রেফতার করা হয় সিদ্ধার্থকে।

[caption id="attachment_18583" align="alignnone" width="1200"]সুশান্তের মৃত্যুর একবছর! আজও মৃত্যুরহস্য অধরা সুশান্তের মৃত্যুর একবছর! আজও মৃত্যুরহস্য অধরা[/caption]

কথাতেই আছে এক বার যে চলে যায় সে আর ফিরে আসে না। তবে সুশান্ত তাঁর ভক্তদের মনে অনেকটা জায়গা জুড়েই আছে বলা যায়। কারণ তাঁর মৃত্যুর পর দেশ জুড়ে #JusticeForSushant আন্দোলন শুরু হয়েছিল। এমনকি তাঁর মৃত্যু দিনকে Anti Nepotism Day হিসেবেই ঘোষনা করেছে অভিনেতার ভক্ত রা। কারণ অনেকেই মনে করেন, সুশান্ত বাইরে থেকে এসে বলিউডে পরিচিতি তৈরি করার বিষয়টি অনেকেই ঠিক ভাবে নেন নি। তাঁর হতাশার কারণ এতা হতে পারে। তবে তাঁর মৃত্যুর কারণ এখনও অজানা সকলের কাছে। তিনি এক মধ্যবিত্ত বাড়ির ছেলে। অর্থের টানাটানিও দেখেছেন, এছাড়া অর্থও রোজগার করেছেন এবং পরিচিতিও পেয়েছেন। তবে তিনি জানিয়েছিলেন তাঁর কাছে পরিচিতি ও রোজগার কোনটাই সাফল্য নয়। তবে তিনি সাফল্য বলতে কী বুঝতেন সেই উত্তরও আজ আমাদের অজানাই থেকে গেল। আশা রাখি তিনি যেখানেই আছেন শান্তিতে থাকুন।