প্রধানমন্ত্রীর ‘দিদি, ও দিদি’ পাল্টা অনুব্রত মন্ডলের ‘নরেন ও নরেন’! দেখুন ভিডিও

প্রধানমন্ত্রীর ‘দিদি, ও দিদি’ পাল্টা অনুব্রত মন্ডলের ‘নরেন ও নরেন’! দেখুন ভিডিও
প্রধানমন্ত্রীর ‘দিদি, ও দিদি’ পাল্টা অনুব্রত মন্ডলের ‘নরেন ও নরেন’! দেখুন ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দফার ভোট প্রক্রিয়া। বাকি রইলো আর ৫ দফা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। আর এরই মাঝে জোরকদমে প্রচার চালিয়ে যাচ্ছেন প্রতিটি দল। আর এবার প্রধানমন্ত্রীকে নিশানা করে ‘ও নরেন ও নরেন’ বলে কটাক্ষ করলেন অনুব্রত মন্ডল।

প্রসঙ্গত নির্বাচনকে কেন্দ্র করে বঙ্গে প্রচারের কারণে বহুবার হাজির হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর বঙ্গ সফরে এসে জনসভা মাঝে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কে তিনি অনেকে বারই ‘ও দিদি ও দিদি’ বলে সম্বোধন করেছেন। তবে প্রধানমন্ত্রীর এই সম্বোধন বিদ্বেষমূলক বনেই মনে করেছেন তৃণমূল নেতা অনুব্রত মন্ডল। আর সেই কারণে মঙ্গলবার পূর্ব বর্ধমানের ভাতারের তৃণমূলের সভা থেকে প্রধানমন্ত্রীকেও এক অন্য নামে কটাক্ষ করেন তৃণমূল নেতা অনুব্রত মন্ডল।

উল্লেখ্য গতকাল পূর্ব বর্ধমানের ভাতারের তৃণমূলের সভা থেকে অনুব্রত মন্ডল বলেন, তিনি যদি প্রধানমন্ত্রীকে ‘ও নরেন ও নরেন’ বলে সম্বোধন করেন তাহলে কি তাঁকে কেউ ভাল বলেবেন! তিনি ভারতবর্ষের প্রধানমন্ত্রী তাঁকে এই ভাষায় কথা বলা যায়। কিন্তু তিনি তিনি প্রধানমন্ত্রী হয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী কে ‘ও দিদি ও দিদি’ কি করে বলছেন? ওনার লজ্জা লাগে না! এভাবেই তিনি প্রধানমন্ত্রীকে নিশানা করেন তিনি। এছাড়া তিনি বলেন, প্রধানমন্ত্রীর দাঁড়ি বৃদ্ধি পাওয়ার সাথে সাথে তিনি পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসেরও দাম বৃদ্ধি করে চলেছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.