“ভাগ্যবান যারা তোমাকে সত্যিই চেনে” বিরাটের জন্মদিনে আবেগঘন পোস্ট অনুষ্কার

"ভাগ্যবান যারা তোমাকে সত্যিই চেনে" বিরাটের জন্মদিনে আবেগঘন পোস্ট অনুষ্কার

আজ বিরাট কোহলির বয়স বাড়লো আরও এক বছর। তার এই বিশেষ দিনে অনুষ্কা শর্মা সোশ্যাল মিডিয়ায় দিলেন আবেগ ঘন পোস্ট। বিরাট এবং কন্যা ভামিকার সাথে আরব দেশে রয়েছেন থাকা, সেখান থেকেই বিরাটের জন্মদিনে একটি নোট শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায় । শুধু তাই নয়, এর সঙ্গে অনুষ্কা স্বামী বিরাটের সঙ্গে একটি আরাধ্য ছবি শেয়ার করেছেন। উৎসব মুখর দিনে ঝলমলে পোশাকে পরিহিত একটি ছবি পোস্ট করে দীপাবলি উদযাপনের একটি ঝলক দিয়েছেন।

অনুষ্কা লিখেছেন, “এই ছবির জন্য এবং তুমি যেভাবে আমাদের জীবন এর সঙ্গে রয়েছ তার জন্য কোনো ফিল্টারের প্রয়োজন নেই।তোমার সততা ইস্পাতের সাহস দিয়ে তৈরি। সাহস যা সন্দেহকে বিস্মৃতিতে ফেলে দেয়। আমি তোমার মত এমন কাউকে দেখিনি যে অন্ধকার জায়গা থেকে নিজেকে আলোকিত অংশে আনতে পারে। তুমি প্রতিটি ক্ষেত্রে আরও ভাল হয়ে উঠছ কারণ তুমি তোমার মধ্যে সব কিছুই স্থায়ী এবং নির্ভীকভাবে ধরে রেখেছ । আমি জানি আমরা এইভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একে অপরের সাথে কথা বলতে পারি না কিন্তু মাঝে মাঝে আমি শুধু চিৎকার করে বলতে চাই বিশ্বের কি আশ্চর্যজনক মানুষ তুমি ভাগ্যবান যারা সত্যিই তোমাকে সত্যিই জানেন. সবকিছু উজ্জ্বল এবং আরো সুন্দর করার জন্য তোমাকে ধন্যবাদ।”

অনুষ্কার এই আবেগঘন পোস্ট শেয়ার হতেই ভক্তদের অলক্ষ্য শুভেচ্ছা বার্তা গোটা নেট দুনিয়ায়। এদিকে সেলেব মহলে বরুণ ধাওয়ান এবং বহু তারকা ভারতের ক্যাপ্টেন এর জন্মদিনে জানান শুভেচ্ছা।