শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

গণপতি বাপ্পার আরাধনায় মাতলেন অপরাজিতা! ছবি পোস্ট করে সকলকে জানালেন শুভেচ্ছা

০৭:৫৫ এএম, সেপ্টেম্বর ১১, ২০২১

গণপতি বাপ্পার আরাধনায় মাতলেন অপরাজিতা! ছবি পোস্ট করে সকলকে জানালেন শুভেচ্ছা

গতকাল ছিল গণেশ পুজো। গোটা দেশ জুড়ে পালিত হল গণপতি বাপ্পার আরাধনা। বহুদিন পর সাধারণ মানুষ সামিল হতে পারলো পুজো অনুষ্ঠানে। যদিও করোনার কড়া বিধি। তাও সমস্ত নিয়ম বিধি মেনেই সকলে আরাধনা করলেন গণেশ পুজোর। সেলেব মহলেও দেখা গেল গণেশ পুজোর আরাধনা। প্রচুর ছবি এবং ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ায়। বলিউড থেকে টলিউড সকলেই মাতলেন গণেশ পুজোয়। কারোর গণপতি বাপ্পা আবার কারো গণেশ চতুর্থী। সব মিলিয়ে পুজোটাই আসল।

গণেশ চতুর্থীর আরাধনায় মাতলেন টলিউডের অন্যতম সেরা অভিনেত্রী অপরাজিতা। হলুদ পোশাকে নিজের ঘর সাজিয়ে বেশ আড়ম্বরে পালন করলেন গণেশ পুজো। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ছবিও। সকলকে জানালেন গণেশ চতুর্থীর শুভেচ্ছা। তবে শুধু অপরাজিতা নয় টলিউডের অন্যান্য স্টার রাও পালন করছেন পুজো। সকলের প্রার্থনা সুস্থ পৃথিবী ফিরে আসুক যাতে সকলে মিলে মিশে পালন করতে পারে এই পুজো গুলি।

https://www.instagram.com/p/CTo65qkv3Oj/

প্রসঙ্গত টলি পাড়ায় সিনেমা হোক বা সিরিয়াল এক চেটিয়া রাজত্ব করে করছেন অপরাজিতা। এই বয়সেও এত এনার্জি সত্যিই নতুন প্রজন্মের কাছে তাকে স্মরণ করার মতই। বাংলা ইন্ডাস্ট্রির একাধিক সিরিয়ালে এখনও কাজ করে যাচ্ছেন তিনি। এছাড়াও রয়েছে একটি নাচের স্কুল। নাচেও বেশ পারদর্শী অভিনেত্রী।