শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

জনপ্রিয় হিন্দি গানে তাল মেলালেন অপরাজিতা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

০৩:৫৩ পিএম, আগস্ট ৩০, ২০২১

জনপ্রিয় হিন্দি গানে তাল মেলালেন অপরাজিতা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ অপরাজিতা আঢ্য। বড় পর্দা হোক বা ছোট পর্দা সব ক্ষেত্রেই নিজের স্থায়ি জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। সকলের কাছে খুবই প্রিয় মুখ এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নাচ করতে খুব পছন্দ করেন তিনি। রয়েছে একটি ড্যান্স স্কুলও। তাছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় তিনি।

মাঝে মধ্যেই বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করেন তিনি। বর্তমানে ইন্সটাগ্রামে খুবই জনপ্রিয় ফিচার রিল। সকলেই কিছু না কিছু ভিডিও পোস্ট করতে ব্যস্ত থাকেন সেখানে। আর সেই রিলে গা ভাসান অপরাজিতাও। মাঝে মধ্যেই বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করেন তিনি। আর তাঁর ভিডিও গুলি দেখে বেশ আপ্লুতও হন ভক্তরা।

https://www.instagram.com/reel/CS9qbQvJTpb/

সম্প্রতি শর্ট ড্রেসে জনপ্রিয় হিন্দি গানে নেচে সকলকে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী। তু মিলে গানে তাল মেলালেন অভিনেত্রী। তাঁর নাচে মুগ্ধ ভক্তরা। প্রচুর লাইক এবং কমেন্ট তাঁর পোস্ট জুড়ে। শুধু নাচ নয় অভিনেত্রীর হাসিতেও মজে থাকেন গোটা নেট দুনিয়া। কিছুদিন আগে হামি সিনেমার একটি ক্লিপে অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে লিপ মিলিয়েছিলেন তিনি। অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে মাঝে মধ্যেই বিভিন্ন নাচের ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে পরবর্তী পরিচালক পাভেলের ছবি ‘মন খারাপে’ দেখা যাবে।