বুধবার, ০৮ মে, ২০২৪

বিয়ে বাড়িতে ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচলেন অরিজিৎ সিং! সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল ভিডিও

০৭:০৪ পিএম, মার্চ ১৮, ২০২১

বিয়ে বাড়িতে ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচলেন অরিজিৎ সিং! সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা ঘটনা উঠে আসে আমাদের সামনে। কখনো আনন্দদায়ক, কখনো অবাক করা ঘটনাও উঠে আসে। যা দেখে নেটিজেনরা হতবাক হয়ে যায়। আবার কখনো হেসেই সাড়া হয়। তবে কখনো কখনো সোশ্যাল মিডিয়ায় উঠে আসা অনেক ঘটনা শোকের ছায়াও ফেলে নেটিজেনদের মধ্যে। আর এবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং এর নাচের ভিডিও। মুহূর্তে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ফেসবুক। ফেসবুকের দ্বারা আমাদের সামনে উঠে আসে নানা রকমের ঘটনা। কখনো তা সাধারণ মানুষের হয়ে থাকে, আবার কখনো তা আমাদের চেনা তারকাদেরও হয়ে থাকে। আর এবার সেরকমই একটি ভিডিও উঠে এলো সোশ্যাল মিডিয়ায়।

https://www.facebook.com/trollarijitsinghhaters/videos/226307222551841

উল্লেখ্য ফেসবুকে পোস্ট হওয়া ভিডিও তে বাঙ্গালির জনপ্রিয় গায়ক অরিজিৎ সিং কে নাচতে দেখা গেল বর্তমান হিট সং ‘টুম্পা সোনা’ গানে। ভিডিও তে অরিজিৎ সিং কে লাল পাঞ্জাবী পড়ে দেখা যায়। এবং বোঝা যাচ্ছে তিনি কোনও বিয়ে বাড়িতে গেছেন। এবং সেখানে টুম্পা সোনা গান চলছে। আর সেই গানেই বিয়েবাড়িতে উপস্থিত অন্যদের সাথে রাস্তায় টুম্পা সোনা গানে নাচলেন অরিজিৎ সিং। ভিডিও টি কয়েকজন তরুণী করেছে বলে বোঝা যাচ্ছে, কারণ তাঁদের গলাও শোনা যাচ্ছে ভিডিও তে। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।