শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

করোনা যুদ্ধে ১ কোটি টাকা দান করে আক্রান্তদের পাশে দাঁড়ালেন অর্জুন-অংশুলা

০১:৫০ পিএম, এপ্রিল ৩০, ২০২১

করোনা যুদ্ধে ১ কোটি টাকা দান করে আক্রান্তদের পাশে দাঁড়ালেন অর্জুন-অংশুলা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। আর এই করোনার সংকটময় পরিস্থিতিতে বহু তারকায় সাহায্যের হাত বাড়িয়েছেন। এবার করোনা আক্রান্তদের পাশে দাঁড়ালেন বলিউডের দুই ভাই-বোন অর্জুন ও অংশুলা।

করোনায় প্রায় টালমাটাল অবস্থা ভারতের। এই পরিস্থিতিতে অনলাইন সেলিব্রিটি ফান্ড রাইজিং (online celebrity fundraising platform, Fankind)-এর মাধ্যমে বিশাল অঙ্কের টাকা তুলেছেন প্রযোজক বনি কাপুর ও মোনা কাপুরের দুই ছেলেমেয়ে অর্জুন-অংশুলা। আর এবার তারাই করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে দান করলেন ১ কোটি টাকা। এছাড়া ৩০ হাজার কোভিড আক্রান্ত পরিবারের পাশে দাঁড়ান তারা।

https://www.instagram.com/p/COE-54wphZ3/

উল্লেখ্য এবিষয়ে অর্জুন কাপুর জানান, জীবনের অনেকটা সঞ্চয় করোনা যুদ্ধে দান করে তিনি খুশি। এছাড়া তিনি বলেন, এই করোনা পরিস্থিতিতে মানুষের যন্ত্রণা লক্ষ্য করেছেন তিনি। তাই মানুষের পাশে দাঁড়ানোর জন্য এই কঠিক সময়ই সঠিক বলে মনে করেছেন অভিনেতা।