শনিবার, ১১ মে, ২০২৪

ওরা জয়ের ব্যাপারে অতটা নিশ্চিন্ত নন,তাই এত প্রচার! পাল্টা আক্রমণ অর্জুন সিংয়ের

০৯:৩৮ এএম, সেপ্টেম্বর ২০, ২০২১

ওরা জয়ের ব্যাপারে অতটা নিশ্চিন্ত নন,তাই এত প্রচার! পাল্টা আক্রমণ অর্জুন সিংয়ের

ওরা জয়ের ব্যাপারে অতটা নিশ্চিন্ত নন। ভবানীপুর এলাকায় মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচার সূচি নিয়ে এমনটাই কটাক্ষ করলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। একইসঙ্গে তিনি জানান, ভবানীপুরে সাইলেন্ট ভোট হবে।

আগামী ২১ সেপ্টেম্বর অর্থাৎ মঙ্গলবার থেকেই শুরু হচ্ছে কর্মসূচি। দলীয় সূত্রে খবর, ভবানীপুর বিধানসভা কেন্দ্রে আপাতত পাঁচটি ওয়ার্ডে ঘরোয়া কর্মসূচি করার দিনক্ষণ ঠিক করেছে দল। জানা গিয়েছে, আগামী ২১ সেপ্টেম্বর ভবানীপুরের ৭৭ নম্বর ওয়ার্ডে একবালপুরের ইব্রাহিম রোডে একটি ঘরোয়া সভার আয়োজন করা হয়েছে।সেখানে অংশ নিতে পারেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর ২২ সেপ্টেম্বর ৮২ নম্বর ওয়ার্ডে অহীন্দ্র মঞ্চে সভা করবেন তিনি। সেখানে ভোটারদের সঙ্গে সরাসরি কথা বলবেন তৃণমূলনেত্রী।

এছাড়াও, ২৩ সেপ্টেম্বর ৭০ নম্বর ওয়ার্ডে চক্রবেড়িয়া উত্তর ও পদ্মপুকুর এলাকায় তৃণমূল সুপ্রিমোর প্রচারে বেরোনোর কথা রয়েছে। কলিন রোড ও শেক্সপিয়র সরণি থানার কাছে দুটি ছোটো ছোটো সভা রয়েছে ২৫ সেপ্টেম্বর। প্রচারের একেবারে শেষ দিনে অর্থাৎ ২৬ সেপ্টেম্বর ৭৩ নম্বর ওয়ার্ডে হরিশ মুখার্জি রোডে ছোট সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এই প্রসঙ্গে কটাক্ষ করে অর্জুন সিং বলেন, "মমতা বন্দোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায় এভাবে প্রচারে নামছেন মানে ওরা জয়ের ব্যাপারে অতটা নিশ্চিন্ত নন। মুখ্যমন্ত্রী যেখানে প্রার্থী, সেখানে তো সাইলেন্ট ভোট হবে। মানুষ চুপচাপ ভোট দেবে"।

বিজেপি সাংসদের আরও কটাক্ষ, "ভবানীপুরের মানুষ দেখছেন কিছুদিন আগে উনি একবার চলে গেলেন নন্দীগ্রামে। আবার বাধ্য হয়ে ফিরে আসলেন ভবানীপুরে। এর জন্যে আবার তাদের ভোট দিতে হচ্ছে। আর যদি লক্ষ্মীর ভান্ডার, স্বাস্থ্য সাথী এতই করে থাকেন তাহলে এত মন্ত্রী প্রচারে নামছেন কেন?"