শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

ভেঙে পড়ল সেনা কপ্টার MI-17! কপ্টারে ছিলেন CDS বিপিন রাওয়াত

০৩:০১ পিএম, ডিসেম্বর ৮, ২০২১

ভেঙে পড়ল সেনা কপ্টার MI-17! কপ্টারে ছিলেন CDS বিপিন রাওয়াত

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ তামিলনাড়ুর কুন্নুরে দুর্ঘটনার মুখে পড়ল সেনা কপ্টার MI-17। এই  কপ্টারে ছিলেন CDS বিপিন রাওয়াত তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত এবং ব্রিগেডিয়ার পদমর্যাদার একজন আধিকারিক-সহ কয়েকজন। সেনার পক্ষ থেকে জানানো হয়েছে যে, ভেঙে পড়ার পর আগুন লেগে যায় কপ্টারটিতে। শুরু হয়ে গেছে উদ্ধারকাজ। CDS বিপিন রাওয়াত গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

জানা গিয়েছে, এই দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। সূত্রের খবর, CDS বিপিন রাওয়াতের স্টাফ এবং পরিবারের সদস্যরা তার সাথে MI-সিরিজের এই হেলিকপ্টারে ছিলেন এটি তামিলনাড়ুর কোয়েম্বাটোর এবং সুলুরের মাঝে নীলগিরি পাহাড়ের কাছে ভেঙে পড়ে। সূত্রের খবর অনুযায়ী, CDS বিপিন রাওয়াত কোয়েম্বাটোরের কাছে সুলুরে ভারতীয় বিমান বাহিনীর ঘাঁটি থেকে কুন্নুরের ওয়েলিংটনে একটি কলেজের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন।

https://twitter.com/IAF_MCC/status/1468496444063576065 https://twitter.com/ANI/status/1468498247261966336

কপ্টারটি ভেঙে পড়ার স্থানে ছবিতে দেখা গিয়েছে, আগুনের শিখা। স্থানীয় মানুষ তৎক্ষণাৎ উদ্ধারকাজে হাত লাগান। এই মুহূর্তে বেশ কয়েকটি দল ঘটনাস্থলে অনুসন্ধান ও উদ্ধারকাজ চালাচ্ছে। দুর্ঘটনার কারন জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে সেনার তরফে। ঘটনার বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং কে জানানো হয়েছে।