“নিজের দেশে কি হচ্ছে জানে” এবার কৃষি আন্দোলন নিয়ে রিহানাকে কটাক্ষ অর্পিতার

“নিজের দেশে কি হচ্ছে জানে” এবার কৃষি আন্দোলন নিয়ে রিহানাকে কটাক্ষ অর্পিতার/ ছবি সৌজন্যেঃ Instagram post By @badgalriri | Instagram post @iimarpitac
“নিজের দেশে কি হচ্ছে জানে” এবার কৃষি আন্দোলন নিয়ে রিহানাকে কটাক্ষ অর্পিতার/ ছবি সৌজন্যেঃ Instagram post By @badgalriri | Instagram post @iimarpitac

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ কৃষি বিল পাশ হওয়ার পর থেকেই একের পর এক আন্দোলন গোটা দেশ জুরে। দেশের কোনায় কোনায় কৃষক দের আন্দোলন। কৃষি বিল নিয়ে নানা জনের নানা মত। এমনকি এই আন্দোলনের ফলে বলিউডে ইতিমধ্যে হয়েছে দুটি ভাগ। একদিকে বলিউড কুইন কঙ্গনা বলছেন কেন্দ্রীয় সরকার সঠিক সিদ্ধান্ত নিয়েছেন অপরদিকে দিলজিত, রিচা প্রমুখ তারকারা বলছেন তারা রয়েছেন কৃষকদের পাশে। ঠিক সেই সময় আবার আন্তর্জাতিক সেলেব মহল থেকে ভারতের কৃষি আন্দোলন নিয়ে টুইট করেন পপ তারকা রিহানা এবং গ্রেটা থুনবার্গ। রিহানা লেখেন “ আমরা কেও কৃষি আন্দোলন নিয়ে কথা বলছি না কেন”।

এই টুইট ঘিরে বিতর্ক শুরু হয় ভারতে। পক্ষে এবং বিপক্ষে বহু জনের বহু মতামত। এবার এই বিতর্কে মুখ খুললেন টলিউড অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখলেন “ ফেনটি বিউটি প্রোডাক্টস ব্যবহার করা বন্ধ করতে হবে। রিহানা এবং গ্রেট থুনবার্গের কোনো ধারনা নেই ভারতে কি হচ্ছে তাছাড়াও ওরা নিজেরা জানে ওদের দেশে কি হচ্ছে?” এই লেখনির এর পর থেকেই নেট জনতার একাংশের রোষের মুখে অর্পিতা। তাদের মতে কেনো অর্পিতা আন্তর্জাতিক স্টারদের পক্ষে কথা বলছেননা। আবার কিছুজন বলেন অর্পিতা ঠিক কথায় বলেছেন।

প্রসঙ্গত শুধু অর্পিতা নয় রিহানা এবং থুনের বিপক্ষে কথা বলেন সচিন তেন্ডুলকর, লতা মঙ্গেশকর, অক্ষয় কুমারদের মত আইকনও। তাদের মতেও এই দেশের ব্যপারে কিছু না জেনে মন্ত্যব্য করার কোনো মানেই হয়না।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.