শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

KBC 13-র নয়া চমক! গণপতি বাপ্পার আরাধনায় সামিল অরুনিতা-পবনদীপ, করলেন আরতি

০১:৪৪ পিএম, সেপ্টেম্বর ৯, ২০২১

KBC 13-র নয়া চমক! গণপতি বাপ্পার আরাধনায় সামিল অরুনিতা-পবনদীপ, করলেন আরতি

কিছুদিন পরেই গণপতি বাপ্পার আগমন। তাই গণপতির আগমনে চারিদিক মেতে উঠেছে। মুম্বাইয়ে ইতিমধ্যেই চলছে বিশাল প্রস্তুতি। তবে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে সুরক্ষা অবলম্বন করেই হবে গণপতির আরাধনা। এদিকে বাংলায় গণেশ পুজোর হাত ধরেই শুরু দেবী দুর্গার আগমনীর প্রস্তুতি। গণেশ পুজো আসা মানেই আসছেন মা। প্রতিবছরই গণেশ পুজোর সময় টেলি ইন্ডাস্ট্রিতে থাকে নয়া চমক। এই বারেও তার অন্যথা হল না। টিভির পর্দায় মহা আড়ম্বরে হবে গণপতির আরাধনা। এমনই প্রোমো দেখা যাচ্ছে কৌন বানেগা ক্রোড়পতির সেটে।

[caption id="attachment_30700" align="aligncenter" width="1200"]KBC 13-র নয়া চমক! গণপতি বাপ্পার আরাধনায় সামিল অরুনিতা-পবনদীপ, করলেন আরতি KBC 13-র নয়া চমক! গণপতি বাপ্পার আরাধনায় সামিল অরুনিতা-পবনদীপ, করলেন আরতি[/caption]

কিছুদিন আগেই শুরু হয়েছে কেবিসি এর নতুন সিজন। রয়েছেন অমিতাভ বচ্চন। এই শো এর টিআরপি এখন আকাশ ছোঁয়া। আর সেই সেটেই এবার হবে গণেশ পুজোর আরাধনা। এখানেই চমক শেষ নয়। উপস্থিত থাকবেন বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাডুকোন এবং পরিচালক ফারহা খান। শুধু এরা নয় থাকছেন সকলের নয়নের মনি পবনদীপ এবং অরুনিতা সঙ্গে ইন্ডিয়ান আইডলের ফাইনালিস্ট দানিশ, শনমুখপ্রিয়া, সাইলি-রা। ইন্ডিয়ান আইডল শেষ হওয়ার পরেও ভক্তরা চোখে হারাচ্ছে অরুদীপের কেমিস্ট্রি। তাই দুজনকে আপাতত দেখা যাচ্ছে টেলি ইন্ডাস্ট্রির বিভিন্ন শো তে। আর তাতেই দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছেন ভক্তরা।

https://www.youtube.com/watch?v=t2MtjRYX4jI

কেবিসী এর সেটে গণপতি বাপ্পার আরতি করতে আসবেন অরুদিপ। এই প্রসঙ্গে বেশ উচ্ছসিত পবনদীপ। তিনি জানান ছোট থেকে এই শো দেখে বড় হয়েছি। সেই সেটে গিয়ে পারফর্ম করা পরম প্রাপ্তি। তাছাড়াও থাকবেন অমিতাভ বচ্চন। ওনার সামনে গান করা জীবনের এক বড় পাওয়া।