করোনায় আক্রান্ত কেজরিয়াল? কোভিড টেস্ট আগামীকাল

করোনা থেকে রেহাই পেলেন না কেজরিওয়ালও!

সকাল থেকেই গলায় ব্যথা, হাল্কা জ্বর। ফলে, বাতিল সব মিটিং। নিজেই সেল্ফ কোয়ারান্টাইনে চলে গেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। আম আদমি পার্টির নেতার অসুস্থতার খবর ছড়াতেই চাপা আতঙ্ক রাজধানীতে। গুঞ্জন দিল্লি মহলে। খবর, রবিবার বিকেল থেকেই অসুস্থতা বোধ করতে থাকেন তিনি। তারপরেই সবার সঙ্গে সাক্ষাৎ বন্ধ করে দেন। দিল্লির সরকারি বাসভবনে স্বেচ্ছ্বা নির্বাসনে চলে যান তিনি।

আপ বিধায়ক রাঘব চাঁদ জানিয়েছেন, কোভিডৃ১৯-এর সমস্ত লক্ষ্মণ যেমন জ্বর, গলা ব্যথা ইত্যদি উপসর্গ দেখা গেছে মুখ্যমন্ত্রীর শরীরে। চিকিৎসকেরা তাই তাঁরে আগামীকাল পরীক্ষার নির্দেশ দিয়েছেন। তাঁর আগেই তিনি সবার থেকে বিচ্ছিন্ন রেখেছেন নিজেকে। তিনি আরও বলেন, হাই সুগার আছে কেজরিওয়ালের। ফলে, তাঁকে নিয়ে খুবই চিন্তিত দলের নেতা-মন্ত্রী-চিকিৎসকেরা।

কীভাবে কেজরিওয়ালের শরীরে ছড়াল এই সংক্রমণ? বিষয়টি এখনও পরিষ্কার না হলেও বিধায়কের দাবি, একমাত্র দলের লোকজন ছাড়া আর কারোর সঙ্গে দেখা করেননি। ভিডিও কনফারেন্সের মাধ্যমে বার্তা দিয়েছেন। রবিবারেও, মুখ্যমন্ত্রী দিল্লিবাসীদের জন্য হাসপাতালের শয্যা সংরক্ষণের নতুন নির্দেশিকা ঘোষণা করেন দুপুরে। সংক্ষিপ্ত সোশ্যাল সম্মেলনের সময়ে তাঁর মুখে মাস্ক দেখা গেছে।

এদিকে, গত কয়েক দিন ধরে প্রতিদিন কোভিড-১৯-এর এক হাজারেরও বেশি নতুন সংক্রমণের খবর মিলছে দিল্লিতে। রাজধানীতে এখন সংক্রমণের সংখ্যা ২৭ হাজারেরও বেশি।

আরও পড়ুনঃ  ফের ছুটির দিনে বড়বাজারে অগ্নিকাণ্ড, কিভাবে বহুতলে দাহ্য পদার্থ মজুত?

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.