শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

মাদককাণ্ডে জামিন হল না শাহরুখ পুত্রের! ৭ অক্টোবর পর্যন্ত NCB রিমান্ডে রাখার সিদ্ধান্ত আদালতের

০৬:৫১ পিএম, অক্টোবর ৪, ২০২১

মাদককাণ্ডে জামিন হল না শাহরুখ পুত্রের! ৭ অক্টোবর পর্যন্ত NCB রিমান্ডে রাখার সিদ্ধান্ত আদালতের

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ শনিবার রাতে গোয়াগামী এক প্রমোদতরী থেকে বলিউড বাদশা শাহরুখ খান পুত্র আরিয়ান খান-সহ মত আটজনকে আটক করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। দীর্ঘক্ষণ জেরার পর, আরিয়ান খানকে গ্রেফতার করে NCB। আরিয়ান খানকে আটক করার পর NCB-র অফিসাররা প্রথমেই আরিয়ানের ফোন বাজেয়াপ্ত করেন। এরপর খতিয়ে দেখা হয় যে, শেষ কয়েকদিন কার কার সঙ্গে ফোনে ও হোয়াটস অ্যাপে কথা বলেছেন আরিয়ান। এরপরই তাঁকে গ্রেফতার করার সিদ্ধান্ত নেওয়া হয়।

গ্রেফতার করার পর, সোমবার ফের আদালতে পেশ করা হয় শাহরুখ পুত্র আরিয়ান খান-সহ তাঁর দুই বন্ধুকে। এদিন ছেলে আরিয়ানের শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন গৌরী খান। রবিবার একদিনে জন্য আরিয়ানের NCB হেফাজতের নির্দেশ দিয়েছিল আদালত।

সোমবার আদালতের কাছে জিজ্ঞাসাবাদের কারণেই তিন অভিযুক্তকে ফের ৭ অক্টোবর পর্যন্ত হেফাজতে রাখার আবেদন জানিয়েছে NCB। এদিন NCB-র তরফ থেকে জানানো হয় যে, তদন্তের জন্যই আরিয়ান-সহ তিনজনকে হেফাজতে রাখা জরুরি। আরিয়ান খানের ফোন থেকে তাঁর বিরুদ্ধে জোড়ালো প্রামাণ্য নথিও পাওয়া গেছে বলে আদালতে জানায় এনসিবি। আরিয়ানের সঙ্গে আন্তর্জাতিক মাদকচক্রের যোগ রয়েছে বলেও আদালতে দাবিও করে এনসিবি।

এদিন আরিয়ানের জামিনের আবেদন করেন তাঁর আইনজীবী সতীশ মানশিন্ডে। তবে, সেই আবেদন খারিজ করে আদালত। পরিবর্তে আগামী ৭ অক্টোবর অবধি আরিয়ানকে NCB হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

রবিবার ওই প্রমোদতরিতে আরিয়ানদের জুতো থেকে শুরু করে চোখের লেন্সের বাক্স, এমনকি মেয়েদের অন্তর্বাসেও লুকানো ছিল মাদক। আরিয়ানের কাছ থেকে পাওয়া গেছে ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস, ও MDMA-র ২২ টি পিল এবং নগদ এক লক্ষ তেত্রিশ হাজার টাকা। একাধিক ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে। নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস ১৯৮৫ আইনের ৮সি, ২৭, ২২ নম্বর ধারা, এছাড়া MDMA ও এক্সট্যাসি আইনের অন্তর্গত ১৪(১), ১৪ (বি), ২০(বি) ধারায় মামলা করা হয়েছে আরিয়ানের বিরুদ্ধে।

তদন্তকারীদের দাবি, তদন্তে সহযোগিতা করছেন না আরিয়ান খান। তিনি জানাচ্ছেন না যে, কে তাঁদের মাদক সরবারহ করত? কেউই সঠিকভাবে কিছু জানাচ্ছেন না। এদিকে, আরিয়ানের আইনজীবী সতীশ মানশিণ্ডে আদালতে জানান যে, এই পার্টিতে যাওয়ার টিকিটও ছিল না আরিয়ানের কাছে, তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছিল। এমনকি আরিয়ানের কাছে কোনও মাদকদ্রব্য ছিল না। তাই তাঁকে গ্রেফতার করাই ভুল। কিন্তু তাতে লাভ কিছুই হল না জামিন পেলেন না আরিয়ান খান।