মাদক মামলায় দীর্ঘ জেরার পর, অবশেষে শাহরুখ পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করল NCB

মাদক মামলায় দীর্ঘ জেরার পর, অবশেষে শাহরুখ পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করল NCB
মাদক মামলায় দীর্ঘ জেরার পর, অবশেষে শাহরুখ পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করল NCB

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ শনিবার রাতে গোয়াগামী এক প্রমোদতরী থেকে বলিউড বাদশা শাহরুখ খান পুত্র আরিয়ান খান-সহ মত আটজনকে আটক করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। দীর্ঘক্ষণ জেরার পর, আরিয়ান খানকে গ্রেফতার করল NCB। আরিয়ান খানকে আটক করার পর NCB-র অফিসাররা প্রথমেই আরিয়ানের ফোন বাজেয়াপ্ত করেন। এরপর খতিয়ে দেখা হয় যে, শেষ কয়েকদিন কার কার সঙ্গে ফোনে ও হোয়াটস অ্যাপে কথা বলেছেন আরিয়ান। এরপরই তাঁকে গ্রেফতার করার সিদ্ধান্ত নেওয়া হয়।

এনসিবি সূত্রে খবর, সকাল থেকেই এদিন জেরা করা হয় আরিয়ানকে। সূত্রের খবর, মাদক নেওয়ার কথা স্বীকার করেন আরিয়ান। ইতিমধ্যেই ছেলের জন্য বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ খান। জানা গিয়েছে, ইতিমধ্যেই সতীশের প্রতিনিধিরা এনসিবি-র দফতরে পৌঁছে গিয়েছেন। সেখানে হাজির হয়েছেন শাহরুখ পত্নী গৌরী খানও। এনসিবি-র পক্ষ থেকে জানানো যে, ‘বলিউডের স্টার হোক বা রাজনৈতিক নেতা কারোরই কোনও প্রভাব পড়বে না এই মামলায়। নিরপেক্ষভাবেই এই মামলার তদন্ত চলবে। গত একবছরে প্রায় ৩০০ টি অভিযান চালিয়েছে এনসিবি। আগামী দিনেও এই অভিযান চলবে।’

এদিকে, ইতিমধ্যেই স্পেনের শুটিং স্থগিত রেখেছেন শাহরুখ খান। পাঠানের শুটিং ছেরে শীঘ্রই মুম্বই ফিরছেন তিনি। সুত্রের খবর, আরিয়ান ও তাঁর বন্ধুদের জেরা করে মুম্বইয়ে বেশ কিছু মাদক চক্রের হদিশ পায় এনসিবি। ইতিমধ্যেই তল্লাশি শুরু হয়েছে মুম্বইয়ের বিভিন্ন জায়গায়। এনসিবির তরফ থেকে দাবি, এই প্রথম নয়, এর আগেও আরবাজ মার্চেন্টের সঙ্গে মাদক পার্টিতে সামিল হয়েছেন আরিয়ান।

শনিবার রাতে কিছুটা ফিল্মি ঢঙে ওই প্রমোদতরীতে হানা দেয় এনসিবি। তাঁরা জানতে পারে রেভ পার্টি হওয়ার কথা আছে মাঝ সমুদ্রে। যাত্রী বেশে হাজির হন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা। এরপর পার্টি শুরু হলে আটক করা হয় আরিয়ান খান-সহ আট জনকে। জানা গিয়েছে, গত দুসপ্তাহ ধরেই তাঁদের উপর নজর রেখেছিল এনসিবি। সেই পার্টি থেকেই অফিসাররা আটক করেন আটজনকে। সেখান থেকে তাঁদের নিয়ে আসা হয় দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে। NCB-র তরফ থেকে জানানো হয়েছে, ঐ মাদক পার্টি থেকে উদ্ধার করা হয়েছে কোকেন, চরস, মেফেড্রনের মতো একাধিক মাদক।

প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে সক্রিয় হয়ে উঠেছে NCB। দীপিকা থেকে শুরু করে সারা, রিয়া অনেকেরই নাম জড়িয়েছে মাদক মামলায়। এবার সেই তালিকায় নতুন নাম আরিয়ান খান।