ফের বিতর্ক ‘ইন্ডিয়ান আইডল’-এ! বিচারক আসনে অনু মালিক ফিরতেই শো বাতিলের দাবী জানালেন সোনা মহাপাত্র!

ফের বিতর্ক ‘ইন্ডিয়ান আইডল’-এ! বিচারক আসনে অনু মালিক ফিরতেই শো বাতিলের দাবী জানালেন সোনা মহাপাত্র!
ফের বিতর্ক ‘ইন্ডিয়ান আইডল’-এ! বিচারক আসনে অনু মালিক ফিরতেই শো বাতিলের দাবী জানালেন সোনা মহাপাত্র!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম জনপ্রিয় গায়িকা সোনা মাহাপাত্র।

সম্প্রতি লিভ লাইফ কিংসাইজ নামক এক ট্যুইটার হ্যান্ডেলে করা ট্যুইট রিট্যুইট করেন সোনা মহাপাত্র। সোনা মহাপাত্র নিজের ট্যুইটার হ্যান্ডেলে রিট্যুইট করে লেখেন, ‘ট্র্যাশ লভস ট্র্যাশ’। উল্লেখ্য লিভ লাইফ কিংসাইজ নামক ওই ট্যুইটার হ্যান্ডেল থেকে ট্যুইটে লেখা থাকে, # ইন্ডিয়াডল # সনিটিভ দেখে মনে হচ্ছে # অনু মলিক # মি টু অভিযোগ থেকে মুক্তি পেয়েছে। @ সোনামোহাপাত্র। গত কয়েক সপ্তাহ ধরে তিনি দৃঢ় ভাবে # বিচারক আসনে রয়েছেন।

প্রসঙ্গত সম্প্রতি চলা ‘ইন্ডিয়ান আইডল’ সিরিজ নানা বিতর্কের মুখোমুখি হতে দেখা যাচ্ছে। কখনও প্রতিযোগিতাদের যোগ্যতা, আবার কখনও বিচারকদেরও যোগ্যতা নিয়ে প্রশ্ন উঠতে দেখা যাচ্ছে। অন্যদিকে সম্প্রতি বিচারকের স্থান ছেড়ে নিজের ইচ্ছায় বিদায় নিয়েছেন বিশাল দদলানি। তাঁর বদলে আনা হয়েছে সঙ্গীত পরিচালক অনু মালিককে। আর এরই মাঝে শো তে অনু মালিক ফেরায় ফের বিতর্ক শুরু হয়েছে।

উল্লেখ্য ‘মি টু’ অভিযোগের কারণে ইন্ডিয়ান আইডল’ ছেড়ে বিদায় নিতে হয়েছিল সঙ্গীত পরিচালক অনু মালিককে। সোনা মহাপাত্র, শ্বেতা পণ্ডিত সহ নেহা ভাসিন এই তিন সঙ্গীতশিল্পী অনু মালিককের বিরুদ্ধে ‘মি টু’ এর অভিযোগ এনেছিলেন। আর এবার ফের সোনা মহাপাত্র এর সঙ্গে বিচারক আসনে অনু মালিক কে দেখে শুরু হয়েছে বিতর্ক। অন্যদিকে সোনা মহাপাত্র ট্যুইট করে জানান, ‘ইন্ডিয়ান আইডল’ শো সহ ওই ব্যক্তিকে অবিলম্বে বাতিল করা উচিত’।