‘আসবে অশান্তি’! ভুল টুইটে নেটপাড়ায় হাসির পাত্র বিজেপি প্রার্থী অশোক দিন্দা

'আসবে অশান্তি'! ভুল টুইটে নেটপাড়ায় হাসির পাত্র বিজেপি প্রার্থী অশোক দিন্দা
'আসবে অশান্তি'! ভুল টুইটে নেটপাড়ায় হাসির পাত্র বিজেপি প্রার্থী অশোক দিন্দা

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বাংলায় একুশের নির্বাচনে ক্ষমতায় বিজেপি এলে ‘আসবে অশান্তি’! এই ধরনের মন্তব্য রাজ্যের শাসকদল বা অন্য বিরোধী দলের পক্ষ থেকে শোনার মধ্যে কোনও অস্বাভাবিকত্ব নেই। তাঁরা অহরহ এ ধরনের মন্তব্য করে চলেছেন। তবে, এবারের বিধানসভা নির্বাচনের বিজেপি প্রার্থীর মুখ থেকেই যদি এমন মন্তব্য শোনেন, তাহলে!

হ্যাঁ ঠিকই শুনছেন, এমনটাই ঘটেছে। ময়নার বিজেপি প্রার্থী ক্রিকেটার অশোক দিন্দা এমন বেফাঁস মন্তব্য করে বসেছেন সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে। রীতিমতো হাসির পাত্র হয়ে উঠেছেন তিনি নেটদুনিয়ায়।

নিশ্চয়ই কৌতূহল হচ্ছে, কি লিখেছেন তিনি তা জানার জন্য? আসলে বাংলায় তৃতীয় দফার ভোটের দিনই উত্তরবঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভা ছিল। তাঁকে স্বাগত জানাতে গিয়েই একটি টুইট করেন ভারতের প্রাক্তন এই ক্রিকেটার। তিনি লেখেন যে, ‘আর নয় রাজনৈতিক হত্যা। আসবে অশান্তি। শান্তির বার্তা নিয়ে বঙ্গে পা রাখলেন প্রধানমন্ত্রী মোদীজি। এবার আসবে আসল পরিবর্তন।’

এটা বুঝতে কোনও অসুবিধা হচ্ছে না যে, এই টুইটে তিনি ভুলবশত ‘অশান্তি’ শব্দটি লিখেছেন। নেতাদের এই ভুল টুইট অবশ্য নতুন কিছু নয়। কখনও নামে ভুল তো কখনও তথ্য ভুলে ভরা, এধরনের ঘটনা প্রায়শই হয়। ভুলটা বোধগম্য হলে অবশ্য তাঁরা তা সঙ্গে সঙ্গে মুছেও ফেলেন।

টুইট করার পর, বেশ কয়েক ঘণ্টার মতো সময় অতিক্রান্ত হয়ে গেলেও, তিনি তা ডিলিট না করায়, ক্রমাগত তাঁকে নিয়ে হাসিঠাট্টা হতে থাকে নেটদুনিয়ায়। অনেকে এই টুইটের জবাবে লিখেছেন যে, ভুল করে আসল সত্যিটা বলে ফেলেছেন অশোক দিন্দা। অন্যদিকে কেউ কেউ আবার এও লিখেছেন যে, এর মধ্যে নতুন কিছু নেই। সকলেই এ বিষয়ে অবগত যে, বিজেপি এ রাজ্যে ক্ষমতায় এলে অশান্তিই আসবে।

বাংলায় ভোটের মুখে দিন্দার এই টুইটে ‘ভুলবশত’ ভুল শব্দ ব্যবহার করা অচিরেই বিজেপিকে অস্বস্তিতে ফেলল। এমনটাই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.