শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

কালিয়াচক কাণ্ডে গোয়েন্দাদের হাতে চাঞ্চল্যকর তথ্য! বাবা-মা-বোন ও দিদার দেহ অ্যাসিডে গলিয়ে ফেলার পরিকল্পনা ছিল!

০৭:০৫ পিএম, জুন ২২, ২০২১

কালিয়াচক কাণ্ডে গোয়েন্দাদের হাতে চাঞ্চল্যকর তথ্য! বাবা-মা-বোন ও দিদার দেহ অ্যাসিডে গলিয়ে ফেলার পরিকল্পনা ছিল!

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মালদহের কালিয়াচক কাণ্ডে একের পর এক চমকে দেওয়ার মতো তথ্য গোয়েন্দাদের হাতে আসছে। কালিয়াচক হত্যাকাণ্ডে আবারও এক নতুন ও চাঞ্চল্যকর তথ্য গোয়েন্দাদের হাতে এসেছে। তাঁদের দাবি, বাবা-মা-বোন-দিদাকে খুনের পর, তাঁদের দেহ অ্যাসিডে গলিয়ে ফেলার পরিকল্পনা ছিল আসিফ মহম্মদের। ধৃত আসিফের ঘর থেকে রাসায়নিক উদ্ধারের পর, এমনটাই মনে করছেন গোয়েন্দারা। যদিও সেই পরিকল্পনা শেষ পর্যন্ত বাস্তবে সফল করতে পারেনি আসিফ।

কালিয়াচক কাণ্ডে বছর ১৯ এর আসিফ মহম্মদকে জেরা করে উঠে আসছে একাধিক চাঞ্চল্যকর তথ্য। জেরায় তার বক্তব্যে ধরা পড়েছে অনেক অসংগতি। পাশাপাশি তাকে জেরা করে ইতিমধ্যেই পুলিস আসিফের দুই ঘনিষ্ঠ সাবির আলম(২০) এবং মাফুজা আলি’র(২২) বাড়িতে হানা দিয়ে, বিশাল অস্ত্র ভাণ্ডারের খোঁজ পেয়েছে। দুজনের বাড়ি থেকেই উদ্ধার হয়েছে ৫টি ৭ এমএম পিস্তল, ৮৪ রাউন্ড গুলি ও ১০টি ম্যাগাজিন।

আর এবার আসিফের ঘর থেকে উদ্ধার হল রাসায়নিক। গোয়েন্দাদের পক্ষ থেকে মনে করা হচ্ছে, ব্রিটিশ সিরিয়াল কিলার জন হেইয়ের অনুকরণে, দেহগুলি গলিয়ে ফেলতে চেয়েছিল আসিফ। এই ধরনের হত্যাকে বলা হয় অ্যাসিড বাথ মার্ডার। আসিফ যে এ ব্যাপারে জানত, তার প্রমাণও মিলেছে তার ল্যাপটপ থেকে।

গোয়েন্দারা জানাচ্ছেন, সত্যিই মৃতদেহগুলি গলিয়ে ফেলার পরিকল্পনা ছিল কিনা আসিফের, তা জানতে উদ্ধার হওয়া দেহাবশেষগুলির বিশেষ পরীক্ষা করা হবে বলে সূত্রের খবর। দেহের মাংসপেশির নমুনা পরীক্ষা করে দেখা হবে, তার মধ্যে কোনও অস্বাভাবিক রাসায়নিকের উপস্থিতি আছে কিনা। এমনকী যে গর্তগুলিতে দেহগুলি পুঁতে রাখা ছিল, তার আসেপাশের মাটিও পরীক্ষা করবেন গোয়েন্দারা। এমনটাই জানা গিয়েছে।

অন্যদিকে, মঙ্গলবার মালদহ আদালতে গোপন জবানবন্দি দিয়েছেন আসিফের ভাই আরিফ এবং তাঁর মামা। উল্লেখ্য, এই হত্যাকাণ্ডে আসিফ তার বাবা-মা-বোন-দিদাকে খুন করতে সমর্থ হলেও, আশ্চর্যজনকভাবে প্রাণে বেঁচে যান আরিফ। আসিফকে শাস্তি দিতে, তাঁর বয়ানকেই হাতিয়ার করতে চলেছেন গোয়েন্দারা।