প্রতিযোগী হিসেবে এসে সোজা অভিনয়ের সুযোগ! অডিশন হল KBC-র মঞ্চেই

প্রতিযোগী হিসেবে এসে সোজা অভিনয়ের সুযোগ! অডিশন হল KBC-র মঞ্চেই
প্রতিযোগী হিসেবে এসে সোজা অভিনয়ের সুযোগ! অডিশন হল KBC-র মঞ্চেই

বর্তমানে হিট রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম কৌন বানেগা ক্রোড়পতি ১৩। প্রতি বছরের ন্যায় এই বছরেও এই শো এর সঞ্চালনায় রয়েছেন বিগ বি। এই শো এর মাধ্যমে বিগ বির ব্যাক্তিগত জীবনের নানা অজানা কথা উঠে আসে। শুধু বিগ বি নয় এই শো এর একটা দিন থাকে সেলেব দের জন্য। সেদিন এই শো তে অংশ গ্রহণ করেন বিভিন্ন বলিউড সেলেবরা। তারা এসে নিজেদের জীবনের নানান কথা শেয়ার করেন ভক্তদের সঙ্গে।

সম্প্রতি এই শো তে চলছে শিশুদের প্রতিযোগিতা। তারমধ্যেই একটি খুদে এসে বিগ বি কে জিজ্ঞাসা করে ভূতনাথ ৩ তে তাকে নেওয়া যাবে কিনা। এমনকি খুদে একটি স্ক্রিপ্ট ও লিখে আনে নিজের জন্য। আর স্ক্রিপ্ট শুনে বেশ পছন্দ বিগ বির। এমনকি তাকে বলেও দেন ভূতনাথ ৩ তে কাজ করার কথা। অর্থাৎ শো এর মধ্যেই হয়ে যায় অডিশন। বিগ বি বাচ্চাটিকে বলেন পরের সিনেমা ভূতনাথ ৩ যদি হয় তাহলে ঐ খুদের সঙ্গেই তিনি করবেন।

তবে সিনেমার অডিশন হয়েছে। এখন এটাই দেখার যে ঠিক কত টাকা জিতে নিতে পারে এই খুদে। কিছুদিনের মধ্যেই খুদের সঙ্গে বিগ বির এই খুনসুটির দৃশ্য দেখা যাবে এপিসোডে। কিছুদিন আগেই এই মঞ্চে এসেছিলেন কৃতি শ্যানন। তার সঙ্গে বেল ড্যান্স পারফর্ম করেন বিগ বি। সেই সময় রিয়েলিটি শো এর ভিডিও ক্লিপ শেয়ার করে অমিতাভ বচ্চন লেখেন কলেজের পুরনো দিনে ফিরিয়ে দিল এই ড্যান্স। এমনকি বিগ বির সামনে হাঁটু গেড়ে প্রেম নিবেদন করেন কৃতি।।