সমস্ত জল্পনা অবসান, বাহুবলীর দেবসেনা বিয়ে করছেন এই তারকা ক্রিকেটারকে

বংনিউজ২৪x৭ স্পোর্টস ডেস্কঃ ভারতীয় ক্রিকেটারদের সাথে অভিনেত্রীদের বিবাহের ঘটনা নতুন না। এর আগেও বহু ভারতীয় ক্রিকেটার বিভিন্ন মহলের অভিনেত্রীদের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। যার প্রকৃষ্ট উদাহরণ হল ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউডের অভিনেত্রী অনুস্কা শর্মা। এছারাও এই কিছু দিন আগে ভারতীয় দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াও সোশ্যাল মিডিয়ায় নাতাশা স্ট্যানকোভিচের সাথে নিজের সম্পর্কের কথা জানিয়েছেন।

এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন বাহুবলী খ্যাত অনুষ্কা শেঠী। এক ক্রিকেটারের সঙ্গেই শীঘ্রই নাকি তিনি ছাদনাতলায় জুটি বাঁধবেন বলে জানা গেছে। অনেক দিন ধরেই শোনা যাচ্ছিল বাহুবলী-র সহ অভিনেতা প্রভাসের সঙ্গেই নাকি প্রেমের সম্পর্কে আবদ্ধ অনুষ্কা শেঠী। কিন্তু সম্প্রতি জানা গেছে তিনি এক ভারতীয় ক্রিকেটারের প্রেমে হাবুডুবু খাচ্ছেন আর তার সাথেই শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

তবে তিনি এই নিয়ে এখন কিছু না বললেও এই ঘটনা সত্যি বলে জানা গেছে। অনুষ্কা শেঠীর আগামী ছবি নিশব্দম-এ প্রচারে তিনি এখন ব্যস্ত। এর মাঝে এমন খবর রটে গেলেও তিনি নিশ্চুপই থেকেছেন। তবে এই খবর সত্যি হলে তিনিও নাম লেখাতে চলেছেন ক্রিকেটার ও অভিনেত্রীর জুটির তালিকায়।

আরও পড়ুনঃ  রঞ্জিতে খেলতে পারছেন না ঋদ্ধিমান, সিধান্ত বিসিসিআই এর

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.