শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

এই জীবনে বিয়ে হবে না শোভন-বৈশাখী জুটির! কারণ খোলসা করলেন শোভন-পত্নী রত্না

০৯:৩০ পিএম, সেপ্টেম্বর ২২, ২০২১

এই জীবনে বিয়ে হবে না শোভন-বৈশাখী জুটির! কারণ খোলসা করলেন শোভন-পত্নী রত্না

বরাবরই চর্চায় থাকেন শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। তবে ফের একবার খবরের শিরোনামে উঠে এলেন তিনি। স্বামী মনোজিৎ মণ্ডলের বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনে ডিভোর্সের দাবী জানালেন বৈশাখী৷ আর এ খবর চাউর হতেই শোভন-বৈশাখী জুটিকে নিয়ে নতুন করে শুরু হল জল্পনা। কানাঘুঁষো শোনা যাচ্ছে, এবার হয়তো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। কিন্তু সে জল্পনায় কার্যত জল ঢেলে দিলেন শোভন চট্টোপাধ্যায়ের পত্নী রত্না চট্টোপাধ্যায়। তাঁর দাবী, এই জীবনে কখনও শোভন আর বৈশাখীর বিয়ে হবে না। কিন্তু কেন এ কথা বললেন তিনি? সেই কারণও ব্যাখ্যা করলেন শোভন পত্নী।

রত্না চট্টোপাধ্যায় জানিয়েছেন, শোভন চট্টোপাধ্যায়কে তিনি কখনই ডিভোর্স দেবেন না। আর হিন্দু শাস্ত্রমতে ডিভোর্স না হলে শোভন এবং বৈশাখীর বিয়ে হওয়া সম্ভব হয়। তাই রত্না ডিভোর্স না দিলে শোভনের বৈশাখীকে বিয়ে করার প্রশ্নই উঠছে না। অন্যদিকে, বৈশাখীকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তাঁর উত্তর, শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তার সম্পর্ক যেন স্বপ্নের মতো। তাঁর এবং শোভনের প্রতিটা দিনই কাটে একটা সুন্দর স্বপ্নের মতোই। তাই শোভনের সঙ্গে তার বিয়ে হবে কিনা, তা ভবিষ্যতে দেখা যাবে। ইতিমধ্যেই অবশ্য ফেসবুকে নিজের নাম পরিবর্তন করেছেন তিনি। পাশাপাশি শোভনকে নিয়ে এও লিখেছিলেন, ‘আজ থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু’। নেটিজেনরা মনে করছেন, এরপর হয়তো জীবনের বড় কোনও পদক্ষেপই নিতে চলেছেন শোভন-বৈশাখী জুটি।

[caption id="attachment_32934" align="alignnone" width="1280"]এই জীবনে বিয়ে হবে না শোভন-বৈশাখী জুটির! কারণ খোলসা করলেন শোভন-পত্নী রত্না এই জীবনে বিয়ে হবে না শোভন-বৈশাখী জুটির! কারণ খোলসা করলেন শোভন-পত্নী রত্না[/caption]

এসবের মধ্যেই সম্প্রতি স্বামী মনোজিৎ মণ্ডলের বিরুদ্ধে অন্য মহিলার সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কের অভিযোগ আনলেন বৈশাখী। বৈশাখীর দাবী, এক মহিলার সঙ্গে তাঁর স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। ওই মহিলার এক মেয়েও রয়েছে। গত তিন বছর ধরেই নাকি এই বিবাহ বহির্ভূত সম্পর্ক চলছে। এমনকি তাঁরা মাঝে মধ্যে বিদেশেও ঘুরতে যান। এই অভিযোগের উপর ভিত্তি করে স্বামীর থেকে ডিভোর্সও দাবী করেছেন বৈশাখী। এদিকে মনোজিতের দাবী, বৈশাখী যেহেতু তাঁর সঙ্গে থাকেন না, তাই তিনি কার সঙ্গে থাকবেন তা সম্পূর্ণ তাঁর নিজস্ব ব্যাপার।

এদিকে বৈশাখীর এই অভিযোগের খবর প্রকাশ্যে আসতেই তাঁকে কটাক্ষ করতে শুরু করেছেন নেটিজেনরা। শোভন-বৈশাখী জুটির উদ্দেশ্যে চরম কটুক্তি করে অনেকেই বলতে শুরু করেছেন, 'বিয়ে করতে চান তা সোজাসাপটা বললেই পারেন'। এই প্রসঙ্গেই এবার মুখ খুলতে দেখা গেল শোভন পত্নী রত্না চট্টোপাধ্যায়কে। তিনি সাফ জানালেন, এই জীবনে শোভন-বৈশাখীর বিয়ে হওয়া সম্ভব নয়৷