মাইকেল জ্যাকসনের স্টাইলে নেচে ঘটিগরম বিক্রি করছেন বাংলাদেশের এই ব্যক্তি! দেখুন ভাইরাল ভিডিও

মাইকেল জ্যাকসনের স্টাইলে নেচে ঘটিগরম বিক্রি করছেন বাংলাদেশের এই ব্যক্তি! দেখুন ভাইরাল ভিডিও
মাইকেল জ্যাকসনের স্টাইলে নেচে ঘটিগরম বিক্রি করছেন বাংলাদেশের এই ব্যক্তি! দেখুন ভাইরাল ভিডিও

ছোটবেলায় আমাদের যদি প্রশ্ন করা হত যে, বড় হয়ে আমরা কী হতে চাই? তখন আমরা নিজেদের ইচ্ছেমতো কত কিছুই না হতে চাইতাম। কেউ ডাক্তার, কেউ ইঞ্জিনিয়ার, কেউ গায়ক, কেউ আঁকিয়ে, কেউ বা আবার নৃত্যশিল্পী! কিন্তু বড় হয়ে সবার হয়তো সেই ইচ্ছে পূরণ হতো না৷ ছেলেবেলায় আমরা যা হতে চাইতাম ভবিষ্যতে, বড় হওয়ার পর দেখা গেল হয়তো তার উল্টোটাই ঘটল। পরিস্থিতির চাপে পড়ে হয়তো পছন্দের পেশা বেছে নিতে পারেন না অনেকেই। ফলে তখন মনের গভীরের এক কোণায় লুকিয়ে রাখতে হয় ইচ্ছেগুলিকে।

কিন্তু এমন অনেকেই রয়েছেন, যারা সেই ইচ্ছেগুলিকে চেপে রাখেননি৷ বরং পছন্দের কাজটিকে নিজের বর্তমান কাজের সঙ্গেই করার চেষ্টা চালিয়ে যান তাঁরা। সম্প্রতি, বাংলাদেশে খোঁজ মিলল এমনই এক ব্যক্তির। যিনি হয়তো নৃত্যশিল্পী হতে চেয়েছিলেন। কিন্তু পরিস্থিতির চাপে বর্তমানে তাঁকে ঘটিগরম বিক্রি করতে হচ্ছে। কিন্তু নাচকে তিনি ভোলেননি। তাই তো নাচের মাধ্যমেই বিক্রি করছেন ঘটিগরম। তাও আবার যে সে নয়! খোদ মাইকেল জ্যাকসনের স্টাইলে। তা দেখে মুগ্ধ হচ্ছেন ক্রেতা থেকে সাধারণ পথ চলতি মানুষও। তিনি হয়ে উঠেছেন ‘বাংলাদেশের মাইকেল জ্যাকসন’!

সম্প্রতি ‘ফুড স্টুডিও’ নামে একটি ফেসবুক পেজ নেটমাধ্যমে শেয়ার করে ভিডিওটি। তাতেই দেখা যাচ্ছে, জনপ্রিয় হলিউড গায়ক তথা তারকা মাইকেল জ্যাকসনের স্টাইলে ‘মুন ডান্স’ করে ঘটিগরম বিক্রি করছেন এক ব্যক্তি। তাঁর নাচের অসাধারণ দক্ষতা হার মানাবে যে কোনও পেশাদার নৃত্যশিল্পীকেই। তিনি যেন হুবহু মাইকেল জ্যাকসনের কপি। এমনকি পোশাকও পরেছেন কিংবদন্তি গায়কের মতোই। তাঁর গানের সঙ্গে তাঁরই স্টাইলে নেচে ক্রেতাদের ঘটিগরম পরিবেশন করছেন সেই ব্যক্তি।

জানা গিয়েছে, ওপার বাংলার খুলনা রেলওয়ে স্টেশনের বাইরে নিয়মিত তিনি বিক্রি করেন ঘটিগরম। তবে তাঁর পরিচয় এখনও জানা যায়নি। প্রায় প্রতিদিনই তাঁকে দেখা যায় স্টেশনের বাইরে। মাইকেল জ্যাকসনকে নকল করেই নাচ করতে থাকেন। দেখে মুগ্ধ হন ক্রেতা থেকে পথ চলতি আশেপাশের মানুষ। দু দণ্ড দাঁড়িয়ে তাঁর নাচও উপভোগ করতে থাকেন সকলে। আর ঘটিগরম বিক্রেতাটি এক মনে নেচে নেচেই ঘটিগরম তৈরি থেকে পরিবেশন সবটাই একা হাতে করতে থাকেন।

সেই ভিডিওই এখন রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে নেটমাধ্যমে। ৩২ হাজারের বেশি শেয়ারও হয়ে গিয়েছে তা। ঘটিগরম বিক্রেতাটির নৃত্যশৈলীর প্রশংসায় পঞ্চমুখ এখন নেটিজেনরা। তাঁর ট্যালেন্টকেও কুর্নিশ জানিয়েছেন এপার এবং ওপার, দুই বাংলার মানুষই।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.