শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

কথা বন্ধ, কন্ঠস্বর হারিয়েছেন কিংবদন্তি গায়ক বাপ্পী লাহিড়ী? সত্যতা প্রকাশ করলেন ছেলে বাপ্পা লাহিড়ী

০৫:০৬ পিএম, সেপ্টেম্বর ১৮, ২০২১

কথা বন্ধ, কন্ঠস্বর হারিয়েছেন কিংবদন্তি গায়ক বাপ্পী লাহিড়ী? সত্যতা প্রকাশ করলেন ছেলে বাপ্পা লাহিড়ী

বলিউড ইন্ডাস্ট্রির গানের জগতের একটি মাইল স্টোন বাপ্পী লাহিড়ী। ডিস্কো থেকে শুরু করে ৯০.দশকের মিউজিক মানেই বাপ্পী দা। তার গানে মোহিত ৮ থেকে ৮০। শুধু গান নয় নিজের ব্যাক্তিত্ব নিয়েও বেশ নজর কাড়েন সকলের। আজও ইন্ডাস্ট্রির গানের জগতে তার বিকল্প হিসেবে কেও আসেন নি। তবে সম্প্রতি বাপ্পী দার সম্পর্কে একটি দুঃসংবাদ ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। সংবাদটি হল কণ্ঠস্বর হারিয়েছেন সুনামধন্য শিল্পী। গত কয়েক মাস ধরে কথা বলছেন না তিনি।

তবে এই সংবাদের সত্যতা প্রকাশ করলেন বাপ্পী লাহিড়ীর ছেলে বাপ্পা লাহিড়ী। তিনি জানান এরকম কোনও ঘটনায় হয়নি বাবার সঙ্গে। আসলে করোনা আক্রান্ত হওয়ার পর থেকেই প্রচণ্ড অসুস্থ হয়ে পড়েন তিনি। ফুসফুসে সংক্রমন শুরু হয়। তারপরই তার শারীরিক অবস্থার বিশেষ অবনতি হয়। তাই করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই সুদূর আমেরিকা থেকে মুম্বই চলে আসেন বাপ্পী লাহিড়ী। তারপর ডাক্তারের পরামর্শ মত চুপ থাকেন তিনি। ডাক্তারই বারণ করেন কথা বলতে। ফুসফুসে সংক্রমণের কারণে ৫ মাস কথা বলা বন্ধের নির্দেশ দেন ডাক্তার।

[caption id="attachment_32236" align="aligncenter" width="1440"]কথা বন্ধ, কন্ঠস্বর হারিয়েছেন কিংবদন্তি গায়ক বাপ্পী লাহিড়ী? সত্যতা প্রকাশ করলেন ছেলে বাপ্পা লাহিড়ী কথা বন্ধ, কন্ঠস্বর হারিয়েছেন কিংবদন্তি গায়ক বাপ্পী লাহিড়ী? সত্যতা প্রকাশ করলেন ছেলে বাপ্পা লাহিড়ী / Image Source: Bappi Lahiri Facebook Page[/caption]

বাপ্পা লাহিড়ী আরও জানান ফুসফুসে সংক্রমণের কারণে বাবার সুস্থ হতে এত সময় লাগছে। তবে পুজোর আগেই পুরোপুরি ভাবে সুস্থ হয়ে যেতে পারেন তিনি। তবে তার কন্ঠস্বর চলে গেছে এই সংবাদটি ভুয়ো। ডাক্তারের পরামর্শ মতই চুপ আছেন তিনি। তবে পুজোর মধ্যে তিনি ঠিক হয়ে গেলে ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে একটি গানের রেকর্ড করার কথা আছে। এই সংবাদ দেখার পর স্বস্তির নিশ্বাস ফেলবে বাপ্পী দার ভক্তরা। তবে গত কয়েক বছর ধরে ইন্ডাস্ট্রি থেকে দূরত্ব রাখছিলেন তিনি। করোনায় আক্রান্ত হওয়ার পর সেই দূরত্ব আরও বেড়ে যায়। তবে আশা করা যায় খুব তাড়াতাড়ি নিজের ছন্দে ফিরবেন বাপ্পী লাহিড়ী।