বুধবার, ০৮ মে, ২০২৪

গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত বাসন্তী! গুলিতে প্রাণ হারালেন মহিলা

০৯:২৭ এএম, জুলাই ২৪, ২০২১

গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত বাসন্তী! গুলিতে প্রাণ হারালেন মহিলা

গোষ্ঠীদ্বন্দ্বে ফের উত্তপ্ত হয়ে উঠলো দক্ষিণ ২৪পরগনা বাসন্তী এলাকা। ধারালো অস্ত্র এবং গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছে এক মহিলার। আশঙ্কাজনকভাবে আরও দুজনকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। প্রথমে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় অবস্থার অবনতি হতে থাকায় কলকাতা চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয় আহতদের।

জানা গিয়েছে বাসন্তীর ফুল মালঞ্চ গ্রাম পঞ্চায়েতের লেবুখালী এলাকায় বছর দুয়েক আগে মনোয়ারা সর্দারের পরিবার এবং হাসান মোল্লা ও মনজুর আলম মোল্লার পরিবারের মধ্যে দ্বন্দ ছিল। দুই পরিবারের মধ্যে ঝামেলার চরম পর্যায়ে উপায় দুই পরিবারই এলাকাছাড়া ছিল। ঈদের আগেই গত রবিবার বাড়ি আসেন তারা।

স্থানীয় সূত্রের খবর, শুক্রবার সন্ধ্যেবেলা হঠাৎ করেই এই দুই পক্ষের মধ্যে গোলমাল শুরু হয়। হাসান ও মঞ্জুরের পরিবারকে বারবার হুমকি দেওয়া হচ্ছিল বলে অভিযোগ করা হয়। এরপরেই গতকাল তাদের বাড়িতে একদল দুষ্কৃতী চড়াও হয়ে বোমা মারে বলে অভিযোগ একই সঙ্গে চালানো হয় গুলি এবং ধারালো অস্ত্রের কোপ।

এই ঘটনার পরে ঘটনাস্থলেই মৃত্যু হয় মনোয়ারা সর্দারের। গুরুতর জখম হন হাসান এবং মনজুর আলম। তাদের প্রথমে ক্যানিং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ক্রমেই অবস্থার অবনতি হতে থাকায় কলকাতা চিত্তরঞ্জন হাসপাতালের তাদের স্থানান্তর করা হয়। এদিকে উভয়পক্ষই শাসকদলের ঘনিষ্ঠ বলে জানা গেছে স্থানীয় সূত্রে।

এদিকে খবর পেয়েই শুক্রবার সন্ধ্যায় ঘটনাস্থলে পৌঁছান বাসন্তী থানার পুলিশ। ইতিমধ্যে গোটা ঘটনায় এখনও পর্যন্ত দু'জনকে আটক করা হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। তবে পারিবারিক শত্রুতা নাকি রাজনৈতিক কারণে খুন তা খতিয়ে দেখছে তদন্তকারী দল।