শেষ মুহূর্তে ৪ কেন্দ্রে প্রার্থী বদল তৃণমূল কংগ্রেসের! কোন কেন্দ্রে কোন প্রার্থী বদলালো? রইলো বিস্তারিত

শেষ মুহূর্তে ৪ কেন্দ্রে প্রার্থী বদল তৃণমূল কংগ্রেসের! কোন কেন্দ্রে কোন প্রার্থী বদলালো? রইলো বিস্তারিত
শেষ মুহূর্তে ৪ কেন্দ্রে প্রার্থী বদল তৃণমূল কংগ্রেসের! কোন কেন্দ্রে কোন প্রার্থী বদলালো? রইলো বিস্তারিত / ফাইল ছবি (প্রতীকী ছবি)

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে ইতিমধ্যেই আসরে নেমে পড়েছে। চলছে তৃণমূল-বিজেপি বিরোধ। আর এরই মাঝে শেষ মুহূর্তে চার কেন্দ্রে প্রার্থী বদল করল তৃণমূল কংগ্রেস।

প্রসঙ্গত গত ৫ ই মার্চ নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ করে তৃণমূল। তারপরই শুরু হয় জোরকদমে প্রচার। মাত্র আর কদিন বাকি নির্বাচন। আর শেষ মুহূর্তে বীরভূমের দুবরাজপুর, নদিয়ার কল্যাণী, উত্তর ২৪ পরগনার অশোকনগর ও আমডাঙা এই চার কেন্দ্রে প্রার্থী বদল করল কেন্দ্র। প্রার্থী ঘিরে অসন্তোষের জেরেই প্রার্থী রদবদল করা হয়েছে, এমনটাই তৃণমূল সূত্রে পাওয়া খবর থেকে জানা যাচ্ছে। চলুন এবার একনজরে দেখে নিন এই চার কেন্দ্রে কারা নতুন প্রার্থী হিসেবে এলেন..

উল্লেখ্য দুবরাজপুরে তৃণমূল প্রার্থী দেবব্রত সাহা। পূর্বে প্রার্থী ছিলেন অসীমা ধীবর। নদিয়ার কল্যাণী কেন্দ্রে প্রার্থী অনিরুদ্ধ বিশ্বাস। পূর্বে প্রার্থী ছিলেন রমেন্দ্রনাথ বিশ্বাস। উত্তর ২৪ পরগনার অশোকনগর কেন্দ্রে প্রার্থী নারায়ণ গোস্বামী। পূর্বে প্রার্থী ছিলেন ধীমান রায়। উত্তর ২৪ পরগনায় আমডাঙা কেন্দ্রে প্রার্থী রফিকুর রহমান। পূর্বে প্রার্থী ছিলেন মোস্তাক মোর্তাজা।

প্রসঙ্গত ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলার শুরু হবে নির্বাচন। আর তার আগে তৃণমূলের প্রার্থী বদল কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.