জিও নিয়ে এল ৫০০ টাকার মধ্যে আকর্ষণীয় রিচার্জ প্ল্যান, শুরু ১৪৯ টাকা থেকে, রইল বিস্তারিত

জিও নিয়ে এল ৫০০ টাকার মধ্যে আকর্ষণীয় রিচার্জ প্ল্যান, শুরু ১৪৯ টাকা থেকে, রইল বিস্তারিত
জিও নিয়ে এল ৫০০ টাকার মধ্যে আকর্ষণীয় রিচার্জ প্ল্যান, শুরু ১৪৯ টাকা থেকে, রইল বিস্তারিত

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ এই মুহূর্তে ভারতের বাজারে যে কোটি টেলিকম সংস্থা রয়েছে, তারা প্রত্যেকেই গ্রাহক টানতে প্রতিদিনই নানা আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়ে থাকে। এ ব্যাপারে জোর প্রতিযোগিতা চলছে টেলিকম সংস্থাগুলির মধ্যে। কারণ, আজকের দিনে রিচার্জ প্ল্যান সাধারণ মানুষের কাছে খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। তাই যে যতো ভাল রিচার্জ প্ল্যান বাজারে আনতে পারবে, তার গ্রাহক সংখ্যাও ততোই বাড়বে।

তবে এই সব আকর্ষণীয় প্ল্যানের বাইরে, অনেক সময় সাধারণ মানুষ অল্প দামের মধ্যে ভাল প্ল্যান চেয়েও পান না। তাই এবার ক্রেতাদের কথা বিবেচনা করে, আনা হয়েছে নতুন সুবিধা জিও-র তরফে। ৫০০ টাকার মধ্যে জিওর তরফে রয়েছে নানা আকর্ষণীয় প্ল্যান। একবার জেনে নেওয়া যাক সেই প্ল্যানগুলি সম্পর্কে।

প্রথমেই যে কথা বলতে হয়, তা হল, ভারতের জনপ্রিয় টেলিকম সংস্থাগুলির মধ্যে অন্যতম এই জিও। খুব অল্প সময়ের মধ্যে বাজারে এসেই, একের পর এক প্ল্যান আনার জন্য প্রভূত জনপ্রিয়তা অর্জন করেছে তারা। আর সেই কারণেই অন্যান্য টেলিকম সংস্থাগুলি এই প্রতিযোগিতায় অনেকটাই পিছিয়ে পড়েছে। যদিও এয়ারটেল জিও-কে বেশ ভালোই প্রতিযোগিতা দিচ্ছে।

এবার দেখে নেওয়া যাক, জিও-র তরফে ৫০০-র মধ্যে যেসব রিচার্জ প্ল্যান নিয়ে আসা হয়েছে সেগুলি। প্রথমেই আসে ১৪৯ টাকার প্ল্যানের কথা। এই প্ল্যানে রয়েছে ২৪ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। এছাড়াও রয়েছে আনলিমিটেড কলের সুবিধা। এই প্ল্যানের মেয়াদ ২৪ দিনের।

এরপর রয়েছে ১৯৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে রয়েছে দেড় জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। এই প্ল্যানের মেয়াদ ২৮ দিনের। তাছাড়াও রয়েছে আরও বেশ কিছু সুবিধাও।

আছে ২৪৯ টাকার প্ল্যান। এই প্ল্যানে রয়েছে ২ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। আর এই প্ল্যানের মেয়াদও ২৮ দিনের। এর সঙ্গে রয়েছে ১০০ টি করে মেসেজ করার সুবিধা। অন্যদিকে ৩৪৯ টাকার প্রি-পেইড প্ল্যান। এই রিচার্জ প্ল্যানে রয়েছে ৩ জিবি করে ডেটা ব্যবহারের সুবিধা। এর পাশাপাশি আরও অন্যান্য বেশ কিছু সুবিধা রয়েছে এই প্ল্যানে। জিও-ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করে আরও নতুন নতুন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান নিয়ে আসছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.