শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

প্রচারের মাঝেই চন্ডীতলার মানুষদের সাথে ক্যারাম খেলা সহ খুদেদের সাথে মাতলেন বিজেপি প্রার্থী যশ

০১:২১ পিএম, এপ্রিল ২, ২০২১

প্রচারের মাঝেই চন্ডীতলার মানুষদের সাথে ক্যারাম খেলা সহ খুদেদের সাথে মাতলেন বিজেপি প্রার্থী যশ

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম ও দ্বিতীয় দফার ভোট। বাকি আর ছয় দফা রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে অনেক আগে থেকেই আসরে নেমে পড়েছে। তারসাথে গেরুয়া শিবিরও কয়েক দফায় প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা। আর এবারের প্রার্থী তালিকায় রয়েছে টলিউডের অন্যতম অভিনেতা যশ দাশগুপ্ত। হুগলীর চন্ডীতলা কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়ছেন যশ দাশগুপ্ত। তার বিপরীতে রয়েছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী স্বাতী খন্দকার এবং সংযুক্ত মোর্চা মনোনীত সিপিআইএম প্রার্থী মহম্মদ সেলিম।

https://twitter.com/Yash_Dasgupta/status/1377183170492174348

প্রসঙ্গত হুগলীর চন্ডীতলায় বিজেপি প্রার্থী যশ দাশগুপ্তর সমর্থনে অনেকদিন আগে থেকেই শুরু হয়েছে দেওয়াল লিখন। অন্যদিকে অভিনেতা চামুণ্ডা মন্দিরে পুজো দিয়ে ডানকুনিতে প্রচার শুরু করেন। তিনি বলেন, চন্ডীতলার সামগ্রিক উন্নয়ন করবেন তিনি। এরপর তিনি বেশ সক্রিয় ভাবেই প্রচারে যোগ দেন। কখনো পদযাত্রা, কখন রোড শো করে, আবার কখনো বাইক নিয়েই প্রচারে বেরিয়ে পড়ছেন চন্ডীতলায় বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। অভিনেতা নিজের জয় নিয়ে বেশ আত্মবিশ্বাসী।

https://twitter.com/Yash_Dasgupta/status/1377565622716887047

উল্লেখ্য প্রচারে বেরিয়ে তিনি মানুষের সাথে কথা বলছেন। তাঁদের দুঃখ-কষ্টের কথাও শুনছেন তিনি। আর তাঁর প্রচারের নানা ছবি তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোডও করছেন। দুদিন আগে তিনি তাঁর প্রচারের কিছু ছবি তুলে ধরেন তাঁর ট্যুইটার হ্যান্ডেলে। ছবি ক্যাপশনে লেখেন, ‘বাংলা চায় তাঁর মায়ের জমা ক্ষোভ- দুঃখ ঘোচাতে’। অন্যদিকে সম্প্রতি তাঁকে নিজের বিধানসভা কেন্দ্রে ক্যারাম খেলতেও দেখা যায়। সঙ্গে খুদেদের সাথেও সময় কাটান তিনি। আর সেই ছবি নিজের ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘চন্ডীতলার মানুষের কষ্ট দেখে যখন আমার মনটা ভারী হয়ে আসে, তখন আমার ক্ষুদে বন্ধুদের সঙ্গে একটু সময় কাটাই। এরা আমাদের বাংলার ভবিষ্যৎ, এদের সুস্থ রাজ্য উপহার দেওয়ার দায়িত্ব এবার আমাদের।‘