শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

আদালতে নিজেকে অসুস্থ বলে দাবী! এদিকে বিয়ের আসরে নাচতে দেখা গেল সাধ্বী প্রজ্ঞাকে

০৩:৩৮ পিএম, জুলাই ৯, ২০২১

আদালতে নিজেকে অসুস্থ বলে দাবী! এদিকে বিয়ের আসরে নাচতে দেখা গেল সাধ্বী প্রজ্ঞাকে

মালেগাঁও বিস্ফোরণ মামলার অন্যতম অভিযুক্ত তিনি। কিন্তু শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে আদালতে হাজিরা দিতে চান না৷ এদিকে গত সপ্তাহেই তাঁকে বাস্কেটবল খেলতে দেখা গিয়েছিল। এবার বিয়ের আসরেও নাচতে দেখা গেল বিজেপি সাংসদ সাধ্বী প্রজ্ঞা ঠাকুরকে। তাঁর নাচের সেই ভিডিও ভাইরাল হতেই তীব্র কটাক্ষে বিঁধেছে কংগ্রেস নেতৃত্ব।

বিজেপি সাংসদেএ নাচের ভিডিওটি শেয়ার করে প্রশংসার ছলেই তাঁকে ঠুকেছেন কংগ্রেস ‌নেতা ও মধ্যপ্রদেশে কংগ্রেসের মুখপাত্র নরেন্দ্র সালুজা। সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ করে তিনি লেখেন, "যখনই ভোপালের সাংসদকে দেখি, আমাদের খুব ভাল লাগে। দেখি বোন সাধ্বী প্রজ্ঞা ঠাকুর বাস্কেটবল খেলছেন, কারোর সাহায্য ছাড়াই হাঁটছেন বা নাচ করছেন।" উল্লেখ্য, এর আগে ভোপালের শক্তিনগরের বাস্কেটবল কোর্টে বৃক্ষরোপণের উদ্দেশ্যে গিয়ে বাস্কেটবল খেলায় মেতে উঠতে দেখা গিয়েছিল সাধ্বীকে। সেই ভিডিও-ও তখন শেয়ার করে কটাক্ষ করেছিলেন নরেন্দ্র সালুজা।

জানা গিয়েছে, যে বিয়েতে সাধ্বীকে নাচতে দেখা গিয়েছে, সেটি দুই দরিদ্র পরিবারের মেয়ের বিয়ের। ভোপালের সাংসদের উদ্যোগে তাঁরই বাড়িতে আয়োজন করা হয়েছিল সেই অনুষ্ঠান। সেখানেই মনে আনন্দে নাচে মেতে উঠেছিলেন বিজেপি সাংসদ। কিন্তু আদালতের কাছে নিজেকে অসুস্থ বলে দাবী করেছিলেন তিনি। শোনা গিয়েছে, দীর্ঘদিন ধরেই মূলত শ্বাসকষ্টে ভুগছেন সাধ্বী। তারপরও বিয়ের আসরে তাঁর নাচ দেখে স্বাভাবিকভাবেই বিতর্কের সৃষ্টি হয়েছে।

https://twitter.com/NarendraSaluja/status/1412772711269498882?s=20

অন্যদিকে, যে দুই পরিবারের বিয়ের আয়োজন করেছিলেন ভোপালের সাংসদ, তাঁদের মধ্যেই এক কনের বাবা সংবাদমাধ্যমের সামনে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। তিনি পেশায় দিনমজুর৷ সংসারে অভাব। ফলে মেয়ের বিয়ে দেওয়ার ক্ষমতা ছিল না তাঁর৷ এগিয়ে এসেছিলেন সাধ্বী প্রজ্ঞা। তাই আবেগপ্রবণ কনের বাবা জানিয়েছেন, যেন তিনি দ্বিতীয় জীবন পেলেন। প্রজ্ঞা ঠাকুরের জন্যই এটা সম্ভব হয়েছে। আবেগী গলায় ঈশ্বরের কাছে সাংসদের দীর্ঘায়ুও কামনা করেছেন তিনি। দুই কনেও সাংসদের আনুকূল্য ও আশীর্বাদ পেয়ে উচ্ছ্বসিত।