শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

রবিবার গভীর রাতে বিধাননগর এলাকায় বিজেপির কার্যালয়ে ভাঙচুর, অভিযোগের তীর তৃণমূলের দিকে

০৯:৪০ এএম, এপ্রিল ৫, ২০২১

রবিবার গভীর রাতে বিধাননগর এলাকায় বিজেপির কার্যালয়ে ভাঙচুর, অভিযোগের তীর তৃণমূলের দিকে

একই রাতে শহরের তিন জায়গায় বিজেপির কার্যালয় ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এলাকায় বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি হলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় নিরাপত্তা আরও জোড়ালো করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে বিধাননগর, রাজারহাট-গোপালপুর, হারোয়া এই তিন বিধানসভা কেন্দ্রে বিজেপির উপর হামলা করে তৃণমূল। জানা যাচ্ছে, রাজারহাট-গোপালপুর বিধান সভা কেন্দ্রের অন্তর্গত কৈখালির চিড়িয়ামোড় এলাকায় বিজেপির দলীয় কার্যালয়ে ভাঙচুর চালায় তৃণমূলের দুষ্কৃতী রা। একইসঙ্গে ভাঙচুর চালানো হয় লেকটাউনের এক কার্যালয়েও। বিজেপি কর্মীদের অভিযোগ, কৈখালিতে তাঁদের কার্যালয়ে পাথর মেরে জানলার কাঁচ ভেঙে দেওয়া হয়েছে। এমনকি ব্যানার ফেস্টুন ছিড়ে দেওয়া হয়েছে।

পাশাপাশি লেকটাউনে এক বিজেপি কর্মীকে হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেছে তাঁরা। এমনকি এই দুই জায়গায় নেতা কর্মীদের উপর হামলার অভিযোগও করেছে বিজেপি তৃণমূলের বিরুদ্ধে। হারোয়া বিধানসভা কেন্দ্র থেকেও তৃণমূলের বিরুদ্ধে একই অভিযোগ এসেছে।

এরপরেই খবর দেওয়া হয় এয়ারপোর্ট থানায়। অন্যদিকে লেকটাউনের ঘটনার জন্য ডাকা হয় লেকটাউন থানার পুলিশকে। রবিবার রাতেই ঘটনাস্থলে আসেন দুই থানার পুলিশরা। পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি খানিকটা নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।