এবারের বিধানসভা নির্বাচনে বিজেপির জোটসঙ্গী ইডি, সিবিআই ও ইনকাম ট্যাক্স! বিস্ফোরক মন্তব্য ব্রাত্য বসুর

এবারের বিধানসভা নির্বাচনে বিজেপির জোটসঙ্গী ইডি, সিবিআই ও ইনকাম ট্যাক্স! বিস্ফোরক মন্তব্য ব্রাত্য বসুর
এবারের বিধানসভা নির্বাচনে বিজেপির জোটসঙ্গী ইডি, সিবিআই ও ইনকাম ট্যাক্স! বিস্ফোরক মন্তব্য ব্রাত্য বসুর / Screengrab from Facebook Video Posted By @AITCofficial

নিজস্ব প্রতিনিধিঃ ভোটের দামামা বেজে গেছে। এবারের বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে ৮ দফায়, ফল প্রকাশ ২ মে। বাংলার শাসনক্ষমতা দখলের লড়াইয়ে নেমে পড়েছে প্রতিটি রাজনৈতিক দল। চলতি মাসের ২৭ তারিখ প্রথম দফার ভোট শুরু হচ্ছে। ইতিমধ্যেই বিভিন্ন দলের প্রার্থীরা তাঁদের মনোনয়ন জমা দিতে শুরু করেছেন। চলছে দেওয়াল লিখন, প্রচার, রোড শো, সভা, মিছিল-মিটিং।

এই ভোটের আবহে নির্বাচনী প্রচারে ব্যস্ত দমদম কেন্দ্রের তৃণমূল প্রার্থী ব্রাত্য বসুও। একদিকে সাংবাদিক সম্মেলন, দেওয়াল লিখন, সঙ্গে বাড়ি বাড়ি প্রচার সারছেন দমদমের প্রার্থী ব্রাত্য বসুও। এসবের মাঝেই ব্রাত্য বসুও ক্ষোভ উগড়ে দিলেন কেন্দ্রীয় সরকার এবং যারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন বা দিচ্ছেন তাঁদের বিরুদ্ধে। পাশাপাশি তিনি নির্বাচনের স্বার্থে কেন্দ্র সরকারের যুদ্ধংদেহী মনোভাবেরও সমালোচনা করেছেন।

ব্রাত্য বসু মন্তব্য করেছেন যে, এবারের বাংলার নির্বাচনে বিজেপির জোটসঙ্গী হয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা ইডি, সিবিআই ও ইনকাম ট্যাক্স বিভাগ। উল্লেখ্য, এবারের নির্বাচনের আগে একের পর এক তৃণমূলের নেতা, মন্ত্রীর ডাক পড়ছে ইডি, সিবিআই এর পক্ষ থেকে বিভিন্ন দুর্নীতি মামলায়। নির্বাচনের মুখে কেন্দ্র পরিচালিত এই সব সংস্থার তৎপরতা প্রসঙ্গেই যে তাঁর এই মন্তব্য সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

অন্যদিকে এবারের নির্বাচনেও দমদম আসন থেকে জেতার ব্যাপারে তিনি ১০০ শতাংশ আশাবাদী। তিনি জানিয়েছেন যে, তাঁর জামানায় তিনি ৮০ শতাংশ কাজ করে ফেলেছেন বলে তিনি মনে করেন। এছাড়াও যশোর রোডের যানজট কাটানোর জন্য যে উড়ালপুল প্রয়োজন সেটাও অনুমোদন পেয়ে গেছে বলে জানিয়েছেন ব্রাত্য বসু। তিনি বলেন, এর ফলে, শুধু দমদম এর বাসিন্দারাই নয়, উপকৃত হবেন বিমানবন্দর সংলগ্ন অঞ্চলের সমগ্র নাগরিকবৃন্দও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.