শোভন-বৈশাখীর সঙ্গে ফের দুরত্ব বাড়ল বিজেপির!

শোভন-বৈশাখীর সঙ্গে ফের দুরত্ব বাড়ল বিজেপির!
শোভন-বৈশাখীর সঙ্গে ফের দুরত্ব বাড়ল বিজেপির!

শুক্রবার রাতে কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে দীর্ঘক্ষণ বৈঠক করেন বিজেপির কেন্দ্রীয় সম্পাদক অরবিন্দ মেনন এবং সহকারী সম্পাদক অমিতাভ চক্রবর্তী। বৈঠকে উপস্থিত ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শুক্রবার রাতে শুরু হওয়া এই বৈঠক শনিবার ভোর পর্যন্ত চলে এবং বৈঠকের পর রীতিমতো দলের শীর্ষ নেতৃত্বের ওপর সন্তুষ্ট ছিলেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু ফের তাদের সঙ্গে বিজেপির জটিলতা তৈরি হয়েছে বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত,বিজয়া সম্মিলনী অনুষ্ঠান আয়োজন করা হচ্ছে রাজ্য বিজেপির পক্ষ থেকে। আর এই অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য শোভন চট্টোপাধ্যায়কে ফোন করা হয় রাজ্য বিজেপির পক্ষ থেকে। আর এতেই মনঃক্ষুণ্ণ হয়েছে শোভন চট্টোপাধ্যায়ের, মনে করা হচ্ছে এমনটাই।

শোভন ঘনিষ্ঠদের কথায়, শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় দুজনেই বিজেপি রাজ্য কমিটির সদস্য। সেক্ষেত্রে যদি কোন অনুষ্ঠানের আয়োজন করা হয় তাহলে দুজনকেই আমন্ত্রণ জানানো উচিত। কিন্তু এক্ষেত্রে শোভন চট্টোপাধ্যায় আমন্ত্রণ পেলেও কেন আমন্ত্রণ পেলেন না বৈশাখী বন্দ্যোপাধ্যায়, তা নিয়ে উঠছে প্রশ্ন।

যদিও বিজেপির তরফে সাফাই দিয়ে বলা হয়, দলের তরফে যাদের থাকার প্রয়োজন আছে বলে মনে হয়েছে, তাদেরকে ডাকা হয়েছে। এখানে অন্য কোনো রকম উদ্দেশ্য নেই।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.