মঙ্গলবার, ০৪ অক্টোবর, ২০২২

বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকারের ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ ও শিক্ষাগত যোগ্যতা কত? একনজরে দেখে নিন

১১:৪৭ এএম, এপ্রিল ৮, ২০২১

বিজেপির তারকা প্রার্থী পায়েল সরকারের ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ ও শিক্ষাগত যোগ্যতা কত? একনজরে দেখে নিন

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দফার ভোট প্রক্রিয়া। আর বাকি ৫ দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। এবারের নির্বাচনে বিজেপিতে যোগ দিয়েছে একঝাঁক তারকা। তাঁর মধ্যে অন্যতম হলেন পায়েল সরকার। প্রার্থী তালিকা অনুযায়ী বেহালা পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়ছেন অভিনেত্রী পায়েল সরকার।

প্রসঙ্গত ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু করেছেন বিজেপি প্রার্থী পায়েল সরকার। প্রার্থী হিসেবে জমা দিয়েছেন মনোনয়ন পত্র। তারই সাথে তিনি তাঁর সম্পত্তির হলফনামাও জমা দিয়েছেন। অভিনেত্রীর ব্যক্তিগত সম্পত্তির পাশাপাশি তাঁর শিক্ষাগত যোগ্যতাও জানা গেছে। তিনি ২০০৩ সালে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে অনার্স সম্পূর্ণ করেন। এবার তাঁর ব্যাক্তিগত সম্পত্তির পরিমান কত তা একনজরে দেখে নিন.. হলফনামা অনুযায়ী তাঁর হাতে রয়েছে নগদ ৫০,০০০ টাকা।

অন্যদিকে তাঁর একটি গাড়ি রয়েছে, যার বাজারদর ১৬ লক্ষ টাকা। তাঁর কিছু সোনার গয়নাও রয়েছে যার বাজারদর প্রায় আড়াই লক্ষ টাকা মত। এছাড়া রয়েছে মিউচুয়াল ফান্ড ও ব্যাঙ্ক ডিপোজিট। এই সবকিছু মিলিয়ে তারকা প্রার্থী পায়েল সরকারের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৭১ লক্ষ ৫৮ হাজার ৩০৭ টাকা। এছাড়া এই টলিউড অভিনেত্রী মাথায় প্রায় ৫৯ লক্ষ ৯৪ হাজার ৩৩৬ টাকার ঋণ রয়েছে।