শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

চণ্ডীতলায় দাদা-বৌদি এবং ভাইজিকে খুন! আজ মিলল অভিযুক্তের দ্বিখণ্ডিত দেহ

০১:২১ পিএম, ডিসেম্বর ৭, ২০২১

চণ্ডীতলায় দাদা-বৌদি এবং ভাইজিকে খুন! আজ মিলল অভিযুক্তের দ্বিখণ্ডিত দেহ

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ হুগলির চণ্ডীতলায় একই পরিবারের তিনজনকে নৃশংসভাবে খুনের ঘটনায় চাঞ্চল্যকর মোড়। সোমবার সকালে চণ্ডীতলার নৈটি এলাকার বাসিন্দা বছর ৪৫-এর সঞ্জয় ঘোষ, তাঁর স্ত্রী ৩৬ বছরের মিতালি এবং তাঁদের মেয়ে ১৭ বছরের শিল্পাকে কুপিয়ে খুন করে তাঁদেরই আত্মীয় শ্রীকান্ত ঘোষ।

সূত্র খবর, দীর্ঘদিন ধরেই সম্পত্তি নিয়ে খুড়তুতো ভাইয়ের সঙ্গে অশান্তি চলছিল তাঁর। একাধিকবার তা চরম আকার নেয়। অশান্তি মেটাতে সালিশি সভার আয়োজনও করা হয়েছিল। তাতে সাময়িকভাবে সমস্যা মিটলেও পরবর্তীতে নতুন করে ফের অশান্তির সৃষ্টি হয় তাঁদের মধ্যে। স্থানীয় সূত্রে খবর, শ্রীকান্ত ঘোষ সাত-আট মাস আগে মুম্বই থেকে এসেছিল। খুনের পর, ঘটনাস্থল থেকে চম্পট দেয় মূল অভিযুক্ত। এরপর অভিযুক্ত শ্রীকান্তের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ।

এদিকে, মঙ্গলবার সকালে গোবরা স্টেশনের রেললাইন থেকে উদ্ধার হয় অভিযুক্তের দ্বিখণ্ডিত দেহ। জানা গিয়েছে, আজ সকাল সাড়ে ৬ টা নাগাদ হাওড়া-বর্ধমান কড শাখার ৩ নম্বর লাইনে অভিযুক্ত শ্রীকান্ত ঘোষের দ্বিখণ্ডিত দেহ উদ্ধার হয়। কামারকুণ্ডু জিআরপি দেহটি উদ্ধার করে। এরপরই খবর দেওয়া হয়, চণ্ডীতলা থানায়। এরপর চণ্ডীতলার থানার পুলিশ মৃতের পরিবারকে দিয়ে দেহটি শনাক্ত করায়। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, আত্মঘাতী হয়েছেন নৈটিতে দাদা, বৌদি এবং ভাইজির খুনে অভিযুক্ত শ্রীকান্ত।