শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

মানবিক অক্ষয় কুমার‍! কাশ্মীরের এই জরাজীর্ণ স্কুল পুনর্নির্মাণের জন্য দিলেন অর্থ অনুদান, ছবি পোস্ট BSF-র

০৭:৩৯ পিএম, জুলাই ২৮, ২০২১

মানবিক অক্ষয় কুমার‍! কাশ্মীরের এই জরাজীর্ণ স্কুল পুনর্নির্মাণের জন্য দিলেন অর্থ অনুদান, ছবি পোস্ট BSF-র

ফের একবার প্রকাশ্যে এল বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের মানবিক রূপ। কাশ্মীরের একটি জরাজীর্ণ স্কুল পুনর্নির্মাণের জন্য সম্প্রতি ১ কোটি টাকা অনুদান দিলেন 'খিলাড়ি'। সেই টাকায় এবার ফের তৈরি হচ্ছে স্কুলবাড়িটি। ২৭ জুলাই, মঙ্গলবার স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠান হল। সেই অনুষ্ঠানেরই একটি ছবি উঠে এল BSF-র টুইটারে।

আজ, স্কুলের ভিত্তিপ্রস্তর স্থাপনের অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন স্বয়ং অক্ষয় কুমার। বলাই বাহুল্য, করোনা আবহে এদিন গোটা অনুষ্ঠানটিই ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত হয়। ভিডিও কলে যোগ দেন আক্কি। জানা গিয়েছে, কাশ্মীরের তুলেইলে এলাকার অবস্থিত ওই স্কুল বাড়িটির একটি ব্লকের নাম রাখা হবে অভিনেতার বাবা হরি ওম ভাটিয়ার নামে।

https://twitter.com/BSF_India/status/1419991384661004290?s=20

গত ১৭ জুন, জম্মু-কাশ্মীরের বান্দিপোরার জেলার একটি BSF ক্যাম্পে গিয়েছিলেন বলিউডের 'খিলাড়ি'। সেখানে সেনাবাহিনী এবং বিএসএফ জওয়ানদের সঙ্গে সময় কাটান তিনি। পরে BSF-র তরফে আয়োজিত একটি অনুষ্ঠানেও যোগ দেন। সেসময়ই অভিনেতার নজর কাড়ে কাশ্মীরের তুলেইলে এলাকার ওই জরাজীর্ণ স্কুলটি।

এরপরই স্কুল বাড়িটির ফের গড়ে তোলার জন্য অর্থসাহায্যের কথা জানিয়েছিলেন আক্কি। কথা মতো অনুদানও দিলেন। এবার সেই অর্থেই ভিত্তিপ্রস্তরের কাজ শুরু হয়ে গেল। উল্লেখ্য, এর আগেও বহুবার প্রাকৃতিক দুর্যোগ, মহামারী কিংবা ভারতীয় সেনাবাহিনীর প্রয়োজনে বারবার এগিয়ে আসতে দেখা গিয়েছিল অক্ষয়কে। এবার ফের একবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউড সুপারস্টার।