শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

"বড্ড তাড়াতাড়ি চলে গেলে" সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে সমবেদনা সালমানসহ গোটা বলিউডের

০৬:২৫ পিএম, সেপ্টেম্বর ২, ২০২১

জীবনটা সত্যিই খুব অনিশ্চিত। মাত্র ৪০ বছর বয়সে মৃত্যুর কোলে ঢোলে পড়লেন বলিউড এবং হিন্দি টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। বালিকা বধূ প্রমুখ সিরিয়ালে অভিনয় করে জিতে নিয়েছিলেন সহস্র মানুষের মন। আর ইতিহাস তৈরি করেছিলেন দেশের অন্যতম সেরা রিয়েলিটি শো বিগ বসের হাউসে। তার হাসি, কান্না, রাগ সবই যেন জুড়ে আছে বিগ বসের ঘরের প্রতিটি কোনায়। একটা রাগী মানুষের ভেতর থেকে কিভাবে একটি শিশু সুলভ ব্যক্তিত্ব বেরিয়ে আসতে পারে তার সাক্ষী বিগ বস হাউস আর সিডনাজ।

https://twitter.com/BeingSalmanKhan/status/1433358985453842432

অভিনেতার এই আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বলিউড। বিগ বস ১৩ এ অনেকটা সময় কাটিয়েছিলেন সলমন খানের সঙ্গে। তাই আজ অভিনেতার মৃত্যুতে আবেগ প্রবণ ভাইজান ও। সোশ্যাল মিডিয়ায় সমবেদনা জানিয়ে লিখলেন " বড্ড তাড়াতাড়ি চলে গেলে।" কিছুদিন আগেই মাধুরী দীক্ষিতের সঙ্গে ড্যান্স রিয়েলিটি শো তে তাল মিলিয়েছিলেন সিদ্ধার্থ। মাধুরী লিখলেন " বিশ্বাস করতে পারছিনা। আত্মার শান্তি কামনা করি।"

https://twitter.com/akshaykumar/status/1433338305752403976

অক্ষয় কুমার লেখেন " আমি চিনিনা ব্যাক্তিগত ভাবে। কিন্তু এত কম বয়সে অভিনেতার চলে যাওয়া সত্যিই দুঃখের"। রাজকুমার রাও লেখেন " এটি অনৈতিক। মেনে নেওয়া যায়না। পরিবারের প্রতি সমবেদনা জানায়।" পরিণীতি চোপড়া লেখেন " তুমি রিয়েল স্টার ছিলেন। বহু মানুষের ভালোবাসার মানুষ। আত্মার শান্তি কামনা করি।"