শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বিয়ে 'স্পেশাল' করতে জেসিবি চড়ে প্রবেশের চেষ্টা! হুড়মুড়িয়ে পাল্টি খেল নবদম্পতি, ভাইরাল ভিডিও

০৫:৫৪ পিএম, ডিসেম্বর ৩, ২০২১

বিয়ে 'স্পেশাল' করতে জেসিবি চড়ে প্রবেশের চেষ্টা! হুড়মুড়িয়ে পাল্টি খেল নবদম্পতি, ভাইরাল ভিডিও

‘জেসিবি কি খুদাই’! গতবছর এই শিরোনামে ভাইরাল হয়েছিল একাধিক ভিডিও। জেসিবি মেশিনের সাহায্যে মাটি খোঁড়া থেকে জেসিবি নিয়ে নানা মজাদার কীর্তিকলাপে মেতেছিলেন আমজনতা। এবার ফের একবার ভাইরাল হল জেসিবি মেশিনের একটি ভিডিও। তবে মাটি খোঁড়া সংক্রান্ত বিষয় নয়, এবার যে কারণে খবরে উঠে এল জেসিবি তার কারণ একটু ভিন্ন।

কী সেই কারণ? বিয়ে 'স্পেশাল'করে রাখতে গাড়ি নয়, জেসিবি মেশিনে চড়ে প্রবেশ করলেন এক নবদম্পতি। তবে পরমুহূর্তেই যা ঘটল, তা দেখে হেসে খুন নেটিজেনরা। সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, জেসিবি নিয়ে নতুনত্ব দেখাতে গিয়ে চরম বিপাকে পড়লেন সেই নবদম্পতি। বিয়ের আসরে জেসিবি নিয়ে প্রবেশ করতে গিয়ে জেসিবির বাকেটের মধ্যেই পড়ে গেলেন দুজনে।

https://twitter.com/GabbbarSingh/status/1465296424095010819?t=Ks9mVucA3YkweSipJt6pbw&s=19

বিয়েতে আমন্ত্রিত অতিথিদের দৃষ্টি আকর্ষণের জন্য ওই নব দম্পতি বেছে নিয়েছিলেন জেসিবি। কিন্তু সবকিছু যে এভাবে ভেস্তে যাবে তা স্বপ্নেও কল্পনা করতে পারেননি তাঁরা। এমন বিপত্তি যে ঘটবে তা কারোর ভাবনার মধ্যেই ছিল না। মনে করা হচ্ছে, জেসিবি চালক ঠিকমতো না চালানোর ফলেই এমন ব্যাঘাত ঘটেছে। আর তাতে অপদস্থ হলেন বর ও কনেকে। যদিও সেই ভিডিও দেখে নেটিজেনরা বেশ মজা পেয়েছেন তা বলাই বাহুল্য। মজাদার নানা মন্তব্যে ভরে উঠেছে ভিডিওটি।