এবার আপনিও বিনামূল্যে পেতে পারেন BSNL 4G সিম! কী ভাবে? রইল বিস্তারিত

এবার আপনিও বিনামূল্যে পেতে পারেন BSNL 4G সিম! কী ভাবে? রইল বিস্তারিত / ছবি সৌজন্যেঃ ফাইল ছবি
এবার আপনিও বিনামূল্যে পেতে পারেন BSNL 4G সিম! কী ভাবে? রইল বিস্তারিত / ছবি সৌজন্যেঃ ফাইল ছবি

আপনি কি BSNL গ্রাহক? বা ভবিষ্যতে পরিষেবা নেওয়ার পরিকল্পনা করছেন? তাহলে আপনার জন্য রয়েছে সুখবর! এবার বিনামূল্যে আপনি পেতে পারেন নতুন একটি 4G সিম। এমনই এক দূর্দান্ত অফার নিয়ে হাজির হল বিএসএনএল (BSNL) টেলিকম সংস্থা।

গ্রাহকদের মন ভোলাতে প্রতিযোগিতার বাজারে নেমেছে দেশের টেলিকম সংস্থাগুলি। বর্তমানে জনপ্রিয়তার নিরিখে রিলায়েন্স জিও, ভোডাফোন এবং এয়ারটেলের পরই রয়েছে BSNL। নিজেদের গ্রাহকদের সন্তুষ্ট করতে এবার নতুন অফার বাজারে আনল এই টেলিকম সংস্থা। BSNL-এর তরফে জানানো হয়েছে, নতুন ব্রডব্যান্ড ও ল্যান্ডলাইন কানেকশনের সঙ্গে এবার বিনামূল্যেই পাওয়া যাবে একটি 4G সিম। কোম্পানির DSL ব্রডব্যান্ড, ভারত ফাইবার অথবা ল্যান্ডলাইনের বেশ কিছু প্ল্যান রয়েছে। এগুলির যে কোনও একটি প্ল্যান নিলেই পেয়ে যাবেন 4G সিম।

সংস্থার তরফে জানানো হয়েছে, এই প্ল্যানগুলির সঙ্গে রয়েছে ৭৫ টাকার ভাউচার। তাতে থাকছে ১০০ মিনিটের ফ্রি ভয়েস কল ও ২ জিবি ইন্টারনেট ডেটার পরিষেবা। যার মেয়াদ ৬০ দিন। গত ২০ ফেব্রুয়ারিতেই বাজারে এসেছে অফারটি। যা ইতিমধ্যেই তামিলনাড়ু ও কেরল সার্কলে চালু হয়ে গিয়েছে। অফারের মেয়াদ আগামী ৩১ মার্চ পর্যন্ত। অর্থাৎ এই তারিখের মধ্যেই প্ল্যানটি নিলে মিলবে অফারটির সুযোগ।

যদিও BSNL-এর ব্রডব্যান্ড পরিষেবা নিয়ে গ্রাহকদের তেমন কোনও অভিযোগ নেই। তবে অন্যান্য টেলিকম সংস্থাগুলির নিত্যনতুন অফারের ভীড়ে গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করতেই নতুন অফারটি বাজারে হাজির করল BSNL।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.