সুখবর! ৩৬৫ টাকায় ৩৬৫ দিনের ভ্যালিডিটি নিয়ে হাজির BSNL, সঙ্গে ফ্রি কল এবং ডেটা

Image Source : Google

বংনিউজ২৪x৭ ডেস্কঃ প্রতিযোগিতার বাজারে নিজকে টিকিয়ে রাখতে একের পর এক সস্তার প্ল্যান নিয়ে হাজির BSNL। বর্তমানে লকডাউন কিছুটা শিথিল হলেও সাধারণ মানুষের বেশির ভাগ অফিসের কাজ হচ্ছে ওয়ার্ক ফ্রম হোম। তাই সেখানে ভরসা স্মার্টফোন আর ইন্টারনেট ব্যাবস্থা। তাই গ্রাহক দের প্রয়োজন সস্তার প্ল্যানের। Bsnl নিয়ে এলো একটি সস্তার প্ল্যান সঙ্গে ১ বছরের বৈধতা।

৩৬৫ টাকায় ৩৬৫ দিনের বৈধতা নিয়ে হাজির bsnl। এই প্ল্যান রিচার্জ করলেই মিলবে এক বছরের সিম কার্ড বৈধতা। বর্তমানের সবচেয়ে বড়ো সমস্যা সিম কার্ডের বৈধতা থাকার জন্য প্রতি মাসে রিচার্জ করতে হয়। কিন্তু bsnl এ এই রিচার্জ করলে মিলবে ৩৬৫ দিনের সিম কার্ড বৈধতা। সঙ্গে পাবেন আনলিমিটেড কল এবং প্রতিদিন ২ জিবি করে ডেটা। তবে এই সুবিধা গুলি রিচার্জ করার দিন থেকে ৬০ দিন পর্যন্ত পাবেন গ্রাহকরা। তারপর আবার এই আনলিমিটেড কল এবং ডেটার জন্য অন্য রিচার্জ করতে হবে তবে সিম কার্ডের বৈধতা থাকবে ৩৬৫ দিন।

এই অফার পাওয়া যাবে বিশেষ কিছু জায়গায়।কলকাতা, পশ্চিমবঙ্গ, তামিলনাড়ু, আসাম, রাজস্থান, চেন্নাই, পাঞ্জাব, উড়িশ্যা, বিহার, ঝাড়খণ্ড, হিমাচল প্রদেশ, হরিয়ানা,কারোল, উত্তরপূর্ব মহারাষ্ট্র প্রমুখ জায়গায় মিলবে BSNL নিয়ে এর এই অফার।

আরও পড়ুনঃ  জাতীয় সড়ক প্রকল্প থেকেও বাদ চিন

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.