গৃহপরিচারিকার বিজনেস কার্ড, ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়

image source google

বংনিউজ ডিজিট্যাল ডেস্কঃ প্রফেশনাল বিজনেস ব্যক্তিত্বদের বিজনেস কার্ড ছাড়া চলে না৷ বিজনেস কার্ডের মাধ্যমেই তাদের যাবতীয় তথ্য কাস্টোমার অথবা ক্লায়েন্ট দের কাছে পৌঁছায়। তাহলে আপনার গৃহপরিচারিকাই বাদ কেন! তাকেও তো অনেকগুলো ক্লায়েন্ট সামলাতে হয়। নতুন বাড়িতে কাজ খোঁজার জন্য বিজ্ঞাপনও দিতে হয়।

এই ভাবনা থেকেই পুনের ধনশ্রী শিন্ডে বানিয়ে ফেললেন নিজের বাড়ির পরিচারিকার জন্য বিজনেস কার্ড। রীতিমতো প্রফেশনাল সেই কার্ড তুলে দিলেন ওনার বাড়ির গৃহপরিচারিকা গীতা কালের হাতে। ছবি প্রকাশ করলেন টুইট্যারে। তারপরই গীতা কালে কে গৃহপরিচারিকা হিসাবে পাওয়ার জন্য হুড়োহুড়ি পড়েছে সোশ্যাল মিডিয়া ইউজারদের মধ্যে। ধনশ্রীর পোস্টটি প্রচুর শেয়ার হয়েছে। সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল ধনশ্রীর গৃহপরিচারিকার কার্ড।

ধনশ্রী জানিয়েছেন, একদিন গীতার সাথে কথায় কথায় তিনি জানতে পারেন একটি বাড়ি থেকে কাজ চলে গেছে গীতার। তাই এমাস থেকে চারহাজার টাকা কম রোজগার হবে তার। নতুন করে কাজ খুঁজেও পাচ্ছিলেন না গীতাদেবী। তখনই ধনশ্রীর মাথায় ভাবনা আসে, একটি বিজনেস কার্ড বানালে কেমন হয় গীতার জন্য। তারপরই একশোটি কার্ড প্রিন্ট করিয়ে ফেলেন। কার্ড গুলি তুলে দেন গীতার হাতে। এখন সোশ্যাল মিডিয়া আর বিজনেস কার্ডের দৌলতে গীতার আর কাজের অভাব নেই।

আরও পড়ুনঃ  আবারও ওপেনিং জুটি বাঁধছে সচীন সেহবাগ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.