শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

১০০০ টাকারও কম খরচে LPG বুক করতে চান? একনজরে দেখে নিন পদ্ধতি

চৈত্রী আদক

প্রকাশিত: জুলাই ৪, ২০২২, ০৪:২০ পিএম | আপডেট: জুলাই ৪, ২০২২, ১০:২০ পিএম

১০০০ টাকারও কম খরচে LPG বুক করতে চান? একনজরে দেখে নিন পদ্ধতি
১০০০ টাকারও কম খরচে LPG বুক করতে চান? একনজরে দেখে নিন পদ্ধতি / প্রতীকী ছবি

বংনিউজ২৪×৭ ডিজিটাল ডেস্কঃ রান্নার গ্যাসের দাম কমার কোনও সম্ভাবনাই নেই। নাজেহাল অবস্থা সাধারণ মানুষের। পকেটে টান পড়েছে নিম্নবিত্ত থেকে শুরু করে মধ্যবিত্তদের। রান্নার গ্যাস সিলিন্ডার ছাড়া জীবনধারণ একপ্রকার অসম্ভব। কিন্তু গ্যাসের লাগাতার দাম বৃদ্ধির ফলে সমস্যায় পড়ছেন আমজনতা। কলকাতা সহ দেশের অন্যান্য জায়গায় গ্যাসের দাম পেরিয়ে গিয়েছে হাজার টাকার গণ্ডি। তবে ১০০০ টাকারও কম দামে গ্যাস সিলিন্ডার বুক করার একটি সুবর্ণ সুযোগ রয়েছে গ্রাহকের জন্য। কীভাবে পাবেন এই সুযোগ? জেনে নিন বিস্তারিত।

Paytm-এর হাত ধরে এই চমৎকার সুযোগ পেতে পারেন আপনিও। বর্তমানে কলকাতায় রান্নার গ্যাস সিলিন্ডার পিছু খরচ করতে হয় ১০২৯ টাকা। কিন্তু যদি Paytm মারফত গ্যাস বুক করা যায় তাহলে সরাসরি পাওয়া যাবে ৩০ টাকার ছাড়। সেক্ষেত্রে সিলিন্ডার পিছু খরচ পড়বে ৯৯৯ টাকা।

তবে Paytm মারফত গ্যাস বুকিং এবং বুকিং পিছু ছাড় পাওয়ার ক্ষেত্রে রয়েছে একটি শর্তও। যারা প্রথমবারের জন্য Paytm থেকে গ্যাস বুক করবেন তারা পেয়ে যাবেন এই নিশ্চিত উপহার। অফারটি কেবল প্রথমবারের জন্যই প্রযোজ্য। সেক্ষেত্রে টাকা পেমেন্টের সময় ‘FIRSTGAS’ প্রোমো কোডটি অ্যাপ্লাই করলেই ফ্ল্যাট ৩০ টাকার ছাড় পেয়ে যাবেন গ্রাহকরা। আপনিও এই ধামাকাদার অফারটি পতে চান? তাহলে দেখে নিন পদ্ধতি।

• প্রথমে Paytm অ্যাকাউন্টে লগইন করুন।
• Recharge and Bill Payments সেকশনে গিয়ে ‘Book Gas Cylinder’ অপশনে ক্লিক করুন।
• বেছে নিন আপনার সিলিন্ডারের কোম্পানি।
• এরপর রেজিস্টার করা মোবাইল নম্বর দিয়ে গ্যাস বুকিং করুন।
• অনলাইনে পেমেন্টের আগে ‘Apply CashBack Offer’-এ গিয়ে লিখুন ‘FIRSTGAS’ প্রোমো কোড।
• এরপরই আপনি পেয়ে যাবেন সিলিন্ডারের দামের উপর সরাসরি ৩০ টাকার ছাড়।

এছাড়াও গ্রাহকদের জন্য একগুচ্ছ সুবিধা নিয়ে এসেছে Paytm। গ্যাস বুকিং করলে গ্রাহকরা জিতে নিতে পারেন ১ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। Paytm জানিয়েছে, এর মাধ্যমে গ্যাস বুকিং করে ২ কোটি টাকারও বেশি ক্যাশব্যাক জিতেছেন গ্রাহকরা। ফলে Paytm থেকে গ্যাস বুক করা গ্রাহকদের জন্য অত্যন্ত লাভজনক। এছাড়াও বুকিংয়ের দুই থেকে তিন দিনের মধ্যেই সিলিন্ডার ডেলিভারি করা হয়। এমনকি বুকিং পিছু কোনও অতিরিক্ত চার্জও নেওয়া হয় না।