শনিবার, ১৮ মে, ২০২৪

Vi নিয়ে এল নয়া Wi-Fi Hotspot! কানেক্ট হবে ১০টি ডিভাইস, পাবেন দুর্দান্ত সব অফারও

মৌসুমী মোদক

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২, ০৫:০২ পিএম | আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২২, ০৫:৩২ পিএম

Vi নিয়ে এল নয়া Wi-Fi Hotspot! কানেক্ট হবে ১০টি ডিভাইস, পাবেন দুর্দান্ত সব অফারও
Vi নিয়ে এল নয়া Wi-Fi Hotspot! কানেক্ট হবে ১০টি ডিভাইস, পাবেন দুর্দান্ত সব অফারও

বর্তমানে ভারতের বেসরকারি টেলিকম সংস্থাগুলির মধ্যে অন্যতম হল ভোডাফোন আইডিয়া (Vi)। গ্রাহক সংখ্যার বিচারে অন্যান্য টেলিকম সংস্থা জিও বা এয়ারটেলের তুলনায় পিছিয়ে থাকলেও গ্রাহকদের সুবিধার্থে প্রায়ই নিত্যনতুন অফার লঞ্চ করে সংস্থাটি। এবার Vi নিয়ে এল আরেকটি নতুন অফার। নিজেদের  Wi-Fi Hotspot কে নতুন রূপে হাজির করল তারা৷ সেই সঙ্গে আনা হল একাধিক দুর্দান্ত অফারও।

এমনিতে ভোডাফোনের তরফে গ্রাহকদের জন্য ইতিমধ্যেই একটি পোর্টেবল হটস্পট অফার রয়েছে, নাম Vi MiFi। এবার ডিভাইসটিকে নয়া রূপে নিয়ে আসা হল বাজারে। শুধু ডিভাইসের লুক পরিবর্তনই নয়, একইসঙ্গে এতে মিলবে দারুণ সব নিত্যনতুন ফিচার৷ বর্তমানে ডিভাইসটির দাম রাখা হয়েছে ২০০০ টাকা। কী কী বিশেষত্ব রয়েছে এই ডিভাইসে?

এই নতুন ডিভাইসটি আকারে বেশ পাতলা। ওজনও তুলনামূলক হালকা। ১৫০ এমবিপিএস পর্যন্ত ইন্টারনেট স্পিড দিতে সক্ষম এই ডিভাইসটিতে একসঙ্গে ১০টি ডিভাইস কানেক্ট হওয়ার ক্ষমতা রয়েছে। এছাড়া, এতে থাকছে ২৭০০ এমএএইচ ব্যাটারি। ফলে ব্যাটারি ব্যাক-আপও দুর্দান্ত। আর চার্জ শেষ হলে যতবার যতক্ষণ খুশি চার্জ দেওয়া যায় ডিভাইসটি।

এই নয়া ডিভাইসটি যারা নেবেন, সেই গ্রাহকদের জন্য থাকছে মোট দুটি পোস্টপেইড রিচার্জ প্ল্যানের অফার, ৩৯৯ টাকা এবং ৪৯৯ টাকা। ৩৯৯ টাকার প্ল্যানের ক্ষেত্রে ৫০ জিবি ডেটা এবং ২০০ জিবি ডেটার রোলওভার পরিষেবা পাবেন গ্রাহকরা। তবে এই ডেটা খরচ হয়ে যাওয়ার পর প্রতি ১ জিবি ডেটার জন্য গ্রাহকদের খরচ করতে হবে ২০ টাকা। অন্যদিকে, ৪৯৯ টাকার প্ল্যানে থাকছে ৯০ জিবি ডেটা এবং ২০০ জিবি ডেটার রোলওভার পরিষেবা। এই প্ল্যানের ক্ষেত্রেও সমস্ত ডেটা খরচ হয়ে যাওয়ার পর প্রতি ১ জিবির জন্য খরচ পড়বে ২০ টাকা। পোস্টপেইড প্ল্যানগুলি ছাড়াও বর্তমানে সংস্থার যে প্রিপেইড প্ল্যানগুলি চালু রয়েছে, সেই সব আনলিমিটেড প্রিপেইড প্ল্যানও ডিভাইসটির ক্ষেত্রে প্রযোজ্য।