দরজা ঠকঠক করে মালিককে ডাকছে বিড়াল! ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

দরজা ঠকঠক করে মালিককে ডাকছে বিড়াল! ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা
দরজা ঠকঠক করে মালিককে ডাকছে বিড়াল! ভাইরাল ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা

বর্তমান যুগ হল ইন্টারনেটের যুগ। আর তার সঙ্গেই পাল্লা দিয়ে বাড়ছে সোশ্যাল মিডিয়ার দাপট। সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল কত কী যে মুহূর্তেই ভাইরাল হয়ে যাচ্ছে তার ইয়ত্তা নেই! হঠাৎ করেই চোখের সামনে এসে পড়ছে এমন কিছু ভাইরাল ছবি বা ভিডিও, যা নিমেষেই চমকে দিচ্ছে নেটিজেনদের। ভাবাতে বাধ্য করছে ‘এও কি সম্ভব’! সম্প্রতি নেটজনতার সামনে এল এমনই এক ভিডিও…

ঠিক কী রয়েছে সেই ভিডিওতে? তাতে দেখা যাচ্ছে, একটি বিড়াল বাড়িতে ঢোকার দরজায় ঠকঠক করে তার মালিককে ডাকছে। বাইরে থেকে এসে সিঁড়িতে দু ধাপ উঠে দরজায় লাগানো তালা ঠকঠক করছে বিড়ালটি। এক্কেবারেই মানুষের মতোই সেই ঠকঠক করার ভঙ্গী তার! দেখলে কে বলবে সে এক সামান্য বিড়াল! এখানেই শেষ নয়। একবার ঠকঠক করে ডাকার পর সাড়া না পেয়ে কিছুক্ষণ অপেক্ষা করছে সে। ফের দরজা ধাক্কা দিয়ে মালিককে ডাকার চেষ্টা করছে সে।

স্বাভাবিকভাবেই এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। দ্রুত নেটিজেনদের মন জয় করেছে তা। সাধারণত বাইরে থেকে বিড়াল এলে বাড়ির ফাঁক ফোঁকর দিয়েই ভিতরে ঢুকতে দেখা যায় তাকে। কিন্তু এ ক্ষেত্রে ঠিক মানুষের মতোই বিড়াল দরজা খোলার জন্য ডাকছে। যা দেখে বিড়ালটির বুদ্ধিমত্তারও প্রশংসা করেছেন অধিকাংশ নেটিজেন। বিশেষ করে বিড়ালটি যেভাবে ধৈর্য্য ধরে অপেক্ষা করছে এবং ফের ডাকার চেষ্টা করছে তা দেখে নেটিজেনরাও তাজ্জব হয়ে গিয়েছেন। এ থেকেই হয়তো বোঝা যায়, পশুরাও মানুষের থেকে কিছু মাত্র কম নয়!

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.