শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

এবার গরু পাচারকাণ্ডে সিবিআই-এর তলব অনুব্রত মণ্ডলকে! আগামীকালই হাজিরার নির্দেশ

০৬:০৭ পিএম, এপ্রিল ২৬, ২০২১

এবার গরু পাচারকাণ্ডে সিবিআই-এর তলব অনুব্রত মণ্ডলকে! আগামীকালই হাজিরার নির্দেশ

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বীরভূমে ভোটের ঠিক আগে, এবার গরু পাচারকাণ্ডে নাম জড়াল তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের নাম। অনুব্রত মণ্ডলকে ইতিমধ্যেই হাজিরার নোটিশ পাঠানো হয়েছে সিবিআই এর পক্ষ থেকে। জানা গিয়েছে, বীরভূমের জেলা সভাপতির বাড়িতে গিয়েই সরাসরি এই নোটিশ ধরানো হয়েছে।

উল্লেখ্য, বীরভূমে শেষ দফায় অর্থাৎ ২৯ এপ্রিল ভোট রয়েছে। তার আগে আগামীকালই তাঁকে নিজাম প্যালেসে ডেকে পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। এদিকে, অনুব্রত মণ্ডলকে ইতিমধ্যেই নোটিশ পাঠিয়েছে আয়কর দফতর। তাঁর আয়-ব্যয়, সম্পত্তি ও ব্যাংক অ্যাকাউন্ট সংক্রান্ত নথি চেয়ে পাঠানো হয়েছে। সূত্রের খবর, বেনামে প্রচুর সম্পত্তির মালিক নাকি অনুব্রত মণ্ডল। তাঁর কাছে যে পরিমাণ নগদ টাকা রয়েছে, সেটাও নাকি খুব একটা কম নয়।

উল্লেখ্য, মাস খানেক আগে এমনই অভিযোগ জমা পড়েছে আয়কর দফতরে। সেই অভিযোগের ভিত্তিতেই এই নোটিশ পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

আর এবার গরু পাচারকাণ্ডে তাঁকে তলব করা হল। সিবিআইয়ের পক্ষ থেকে দাবি করা হয়েছে যে, গরু পাচারকাণ্ডে সাক্ষীদের বয়ানে অনুব্রত মণ্ডলের নাম উঠে এসেছে। সেই কারণেই জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে তৃণমূলের জেলা সভাপতিকে।

এদিকে এই সিবিআই তলবের প্রতিক্রিয়া দিতে গিয়ে, মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, ‘অনুব্রতকে সিবিআই দফতরে যেতে নিষেধ করেছি।’